Advertisement
০৮ মে ২০২৪
Shubman Gill

ধোনিদের বিরুদ্ধে ফাইনালে নামার আগে অনুশীলনে নেই শুভমন! কী করছেন হার্দিকদের দলের তারকা

এ বারের আইপিএলে অন্যতম সেরা তারকা শুভমন গিল। ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামার আগে কী করছেন গুজরাত টাইটান্সের এই ব্যাটার?

Shubman Gill

এ বারের আইপিএলে কমলা টুপির দৌড়ে শীর্ষে রয়েছেন শুভমন গিল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৬:৫৪
Share: Save:

পরনে কালো টি-শার্ট ও কালো প্যান্ট। মাথায় আইপিএলের কমলা টুপি। সেই টুপি দিয়েই চোখ ঢাকা। আরাম করে শুয়ে রয়েছেন শুভমন গিল। রবিবার আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে এ ভাবেই দেখা গেল হার্দিক পাণ্ড্যদের দলের ব্যাটারকে।

নিজের একটি ছবি পোস্ট করেছেন শুভমন। সেখানে এ ভাবেই ঘুমিয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ছবির ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, এই ঘুম তাঁর কাছে খুব প্রিয়। মহেন্দ্র সিংহ ধোনিদের বিরুদ্ধে ফাইনালে নামার আগে এতটাই ফুরফুরে মেজাজে রয়েছেন শুভমন।

এ বারের আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন শুভমন। ১৬টি ম্যাচে ৮৫১ রান করেছেন তিনি। ৩টি শতরান ও ৪টি অর্ধশতরান করেছেন এই ডান হাতি ওপেনার। ৬০.৭৯ গড় ও ১৫৬.৪৩ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। লিগ পর্ব ও প্লে-অফ মিলিয়ে শেষ চারটি ম্যাচে তিনটি শতরান করেছেন শুভমন। তাঁর ১২৯ রানের দাপটে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে ফাইনালে উঠেছে গুজরাত।

ফাইনালে গুজরাতের সামনে চেন্নাই। ঘরের মাঠে ধোনিদের হারাতে পারলে পর পর দু’বার আইপিএল জিতবেন শুভমনরা। শুধু তাই নয়, আইপিএলের প্রথম দল হিসাবে নিজেদের প্রথম দুই মরসুমে ট্রফি জেতার নজির গড়বেন তাঁরা। আর সেই লক্ষ্যে গুজরাতের ব্যাটিংয়ের অনেকটাই নির্ভর করছে শুভমনের উপর। তার আগে অবশ্য ফুরফুরে মেজাজে রয়েছেন দলের ওপেনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shubman Gill IPL 2023 Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE