Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: মমতার সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ, কথা হতে পারে ইডেনের ম্যাচ নিয়ে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। আইপিএলের প্লে-অফ ম্যাচ হবে ইডেনে। সেই নিয়েও কথা হতে পারে সৌরভের।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৪:২০
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায় নবান্নে যাচ্ছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। আইপিএলের প্লে-অফ ম্যাচ হবে ইডেনে। সেই নিয়েও কথা হতে পারে বিসিসিআই-এর প্রধানের। বিকেল চারটের সময় সৌরভ নবান্নে যেতে পারেন।

আইপিএল প্লে অফের দু’টি ম্যাচ হবে কলকাতায়। প্রথম কোয়ালিফায়ার্স এবং এলিমিনেটর হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে সেই ম্যাচ। বিসিসিআই-এর তরফে জানানো হয়েছে এই দু’টি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক রাখা যাবে। মনে করা হচ্ছে সেই বিষয়ে কথা হতে পারে বিসিসিআই প্রধান এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর মধ্যে।

আইপিএলে বৃহস্পতিবার ম্যাচ রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে। শ্রেয়স আয়ারদের ইডেনে খেলতে হলে পরের ম্যাচগুলি জিতে প্রথম চারের মধ্যে উঠে আসতে হবে।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।
পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।
অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE