Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kagiso Rabada

IPL 2022: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট নয়, আইপিএলেই খেলতে পারেন রাবাডারা

২৬ মার্চ থেকে শুরু আইপিএল। পূর্ব নির্ধারিত অনুযায়ী আইপিএলের শুরুর দিকে খেলতে পারতেন না দক্ষিণ আফ্রিকার টেস্ট দলে থাকা ক্রিকেটাররা। কিন্তু এখন আইপিএল-এর শুরু থেকেই খেলতে পারবেন রাবাডা, এনগিডি, জানসেনরা। রাবাডা খেলবেন পঞ্জাবের হয়ে। জানসেনকে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ এবং এনগিডি খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

এই বছর পঞ্জাবের হয়ে খেলবেন রাবাডা।

এই বছর পঞ্জাবের হয়ে খেলবেন রাবাডা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১১:১৯
Share: Save:

আইপিএল খেলতে চান কাগিসো রাবাডা, লুঙ্গি এনগিডিরা। তাই বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে নাও দেখা যেতে পারে তাঁদের।তবে তিনটি এক দিনের ম্যাচের সিরিজে খেলবেন তাঁরা।

১৮, ২০ এবং ২৩ মার্চ বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা। সাদা বলের সেই সিরিজে খেলবেন রাবাডারা। তার পর টেস্ট সিরিজ শুরু হওয়ার ৩১ মার্চ। দু’টি টেস্ট খেলার কথা দুই দলের। কিন্তু সেই টেস্ট সিরিজে সর্বশক্তি নিয়ে নামবে না দক্ষিণ আফ্রিকা। ঘরের মাঠে তিনটি এক দিনের ম্যাচ খেলেই আইপিএলে খেলার জন্য ভারতে আসবেন রাবাডারা।

২৬ মার্চ থেকে শুরু আইপিএল। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আইপিএলের শুরুর দিকে খেলতে পারতেন না দক্ষিণ আফ্রিকার টেস্ট দলে থাকা ক্রিকেটাররা। কিন্তু এখন আইপিএল-এর শুরু থেকেই খেলতে পারবেন রাবাডা, এনগিডি, জানসেনরা। রাবাডা খেলবেন পঞ্জাবের হয়ে। জানসেনকে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ এবং এনগিডি খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

দক্ষিণ আফ্রিকার টেস্ট অধিনায়ক ডিন এলগার আইপিএলে খেলা ক্রিকেটারদের জন্য বলেছিলেন, ‘‘এই টেস্ট সিরিজ আইপিএলে খেলা ক্রিকেটারদের জন্য আনুগত্যের লিটমাস পরীক্ষা।’’ তবে ভারতীয় ক্রিকেট বোর্ড চেয়েছিল রাবাডারা আইপিএল খেলুক। দক্ষিণ আফ্রিকা বোর্ডও শেষ পর্যন্ত রাবাডাদের আইপিএল খেলার ইচ্ছাটাকেই প্রাধান্য দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kagiso Rabada IPL 2022 South Africa Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE