Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2024 Final

আইপিএল ফাইনালে কলকাতার বিরুদ্ধে কী পরিকল্পনা নিয়ে নামবে, জানিয়ে দিল হায়দরাবাদ

দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৩৬ রানে জেতে হায়দরাবাদ। শুক্রবার সেই জয়ের পর হেলমট জানিয়ে দিয়েছেন যে, তাঁদের পরিকল্পনায় কোনও পরিবর্তন হবে না।

Sunrisers Hyderabad

সানরাইজার্স হায়দরাবাদ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৮:১০
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ফাইনাল খেলবে সানরাইজার্স হায়দরাবাদ। গোটা প্রতিযোগিতার মতো ফাইনালেও আগ্রাসী ক্রিকেট খেলবে তারা। জানিয়ে দিলেন হায়দরাবাদের সহকারী কোচ সাইমন হেলমট।

দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৩৬ রানে জেতে হায়দরাবাদ। শুক্রবার সেই জয়ের পর হেলমট জানিয়ে দিয়েছেন যে, তাঁদের পরিকল্পনায় কোনও পরিবর্তন হবে না। তিনি বলেন, “আমরা নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলব। গোটা মরসুম আমরা যে ভাবে ক্রিকেট খেলেছি, সে ভাবেই খেলব। এই ভাবে খেলেছি বলেই তো ফাইনালে পৌঁছেছি। তাই ফাইনালে কোনও পরিবর্তন হবে না।”

আইপিএলে আগ্রাসী ক্রিকেট খেলতে দেখা গিয়েছে হায়দরাবাদকে। ট্রেভিস হেড এবং অভিষেক শর্মা ওপেন করতে নেমে আগ্রাসী ক্রিকেট খেলেছেন। হেলমট বলেন, “চাপের মুখে দল যে ভাবে খেলেছে, তাতে আমরা গর্বিত। রাজস্থানের বিরুদ্ধে রাহুল ত্রিপাঠী ভাল খেলল। হেড এবং হেনরিখ ক্লাসেন সেটাকে এগিয়ে নিয়ে যায়।”

রাজস্থানের বিরুদ্ধে হেড, রাহুল এবং ক্লাসেনের ব্যাটে ভর করে ১৭৫ রান করে হায়দরাবাদ। সেই রান তাড়া করতে নেমে ২০ ওভারে ১৩৯ রানে শেষ হয়ে যায় রাজস্থান। ফাইনালে জায়গা করে নেয় হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunrisers Hyderabad Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE