Advertisement
১৭ জুন ২০২৪
IPL 2024

ফাইনালের আগে স্বস্তি নেই কেকেআর শিবিরে! কেন জানালেন বেঙ্কটেশ

শেষ ম্যাচের পর পর্যাপ্ত বিশ্রাম পাওয়ায় তরতাজা রয়েছেন ক্রিকেটারেরা। ফাইনালে হায়দরাবাদকে হালকা ভাবে নিচ্ছে না কেকেআর। ট্রফি জয় ছাড়া অন্য কিছু ভাবছেন না ক্রিকেটারেরা।

Picture of Venkatesh Iyer

বেঙ্কটেশ আয়ার। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৫:৪৪
Share: Save:

ফাইনালের আগে ফুরফুরে মেজাজে কলকাতা নাইট রাইডার্স শিবির। দলে চোট-আঘাতের সমস্যা নেই। তা-ও স্বস্তি নেই। আসল কাজ শেষ না হওয়া পর্যন্ত শান্তি পাচ্ছেন না কেকেআর ক্রিকেটারেরা। বেঙ্কটেশ আয়ারের কথায় ধরা পড়েছে নাইটদের অস্বস্তি।

রবিবার আইপিএল ফাইনালে কেকেআরের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম কোয়ালিফায়ারে প্যাট কামিন্সদের হারিয়েই ফাইনালে উঠেছেন শ্রেয়স আয়ারে। তবু ফাইনালের আগে সতর্ক কেকেআর শিবির। দলের মিডল অর্ডারের অন্যতম ভরসা বেঙ্কটেশ আয়ার বলেছেন, ‘‘পরিকল্পনা সঠিক ভাবে প্রয়োগ করার থেকে বেশি সন্তুষ্টি আর কিছুতে নেই। আমরা এখন সেটা ঠিক মতো করতে পারছি। আমরা যে ভাবে খেলছি, তাতে আমরা খুশি। তবে সন্তুষ্ট নই। আমাদের খিদে এখনও মেটেনি। আইপিএল ট্রফি না জেতা পর্যন্ত মিটবে না। একমাত্র চ্যাম্পিয়ন হতে পারলেই সন্তুষ্ট হব আমরা।’’ বেঙ্কটেশের বক্তব্যের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ।

কেকেআর ক্রিকেটারেরা ফাইনালের আগে আত্মবিশ্বাসী। শেষ ম্যাচের পর পর্যাপ্ত বিশ্রাম পাওয়ায় তরতাজা রয়েছেন ক্রিকেটারেরা। তবে হায়দরাবাদকে হালকা ভাবে নিচ্ছে না কেকেআর। ক্রিকেটারদের মধ্যে যাতে আত্মতুষ্টি না আসে সে দিকে কড়া নজর রাখছেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত এবং মেন্টর গৌতম গম্ভীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR IPL final Venkatesh Iyer SRH
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE