Advertisement
০৫ মে ২০২৪
KL Rahul injury

চোট নিয়ে ব্যাট করে টেস্ট বিশ্বকাপে অনিশ্চিত লোকেশ রাহুল, ভারতকে সমস্যায় ফেলছে আইপিএল

আগামী মাসেই টেস্টের বিশ্বচ্যাম্পিয়নশিপ ফাইনাল। তারপর এই বছরেই এক দিনের বিশ্বকাপ রয়েছে। গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে ঋষভ পন্থ এখন ভারতীয় দলের বাইরে। এমন অবস্থায় রাহুলকে উইকেটরক্ষক হিসাবে দলে চাইবে ভারত।

Rahul injured

সোমবার লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচে চোট পান রাহুল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৩:০৫
Share: Save:

ম্যাচ প্রায় হাতের বাইরে। এমন একটা সময় ব্যাট করতে নামলেন লোকেশ রাহুল। অনেকেরই প্রশ্ন, কোনও প্রয়োজন ছিল কি? সোমবার লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচে চোট পান রাহুল। সেই চোট নিয়েই ব্যাট করতে নামেন তিনি। রান নেওয়ার জন্য দৌড়তে পারছিলেন না। এমন ঝুঁকি নিতে দেখে ভয় পাচ্ছেন ভারতীয় ক্রিকেট সমর্থকরা।

আগামী মাসেই টেস্টের বিশ্বচ্যাম্পিয়নশিপ ফাইনাল। তারপর এই বছরেই এক দিনের বিশ্বকাপ রয়েছে। গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে ঋষভ পন্থ এখন ভারতীয় দলের বাইরে। এমন অবস্থায় রাহুলকে উইকেটরক্ষক হিসাবে দলে চাইবে ভারত। তিনি খেললে ব্যাট হাতেও দলের মিডল অর্ডারকে ভরসা দিতে পারবেন। ইতিমধ্যেই চোটের জন্য মাঠের বাইরে শ্রেয়স আয়ার এবং যশপ্রীত বুমরা। এমন অবস্থায় যদি রাহুলও বড় চোট পান, তা হলে ভারতীয় দলের শক্তি আরও কমে যাবে।

রাহুলের চোট কতটা গুরুতর তা এখনও জানা যায়নি। লখনউয়ের ক্রুণাল পাণ্ড্য বলেন, “খুবই খারাপ একটা ঘটনা। কোমরে লেগেছে রাহুলের। তবে সেটা কতটা বড় চোট জানি না। আমাদের চিকিৎসকরা দেখছেন।”

আরসিবির ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে ফিল্ডিং করার সময় চোট পান রাহুল। ফ্যাফ ডুপ্লেসির মারা একটি ড্রাইভ আটকাতে যান তিনি। বলের পিছনে দৌড়চ্ছিলেন। সেই সময় পেশিতে টান লাগে তাঁর। মাটিতে পড়ে যান। তাঁকে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়তে দেখা যায়। লখনউকে নেতৃত্ব দেন ক্রুণাল।

রাহুল রয়েছেন ভারতের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দলে। আইপিএলের পরেই রয়েছে সেই প্রতিযোগিতার ফাইনাল। ৭ জুন থেকে হবে সেই ম্যাচ। তার আগে রাহুলের বড় চোট লাগলে বিপদে পড়বে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE