Advertisement
০৩ মে ২০২৪
Kohli-Gambhir Controversy

কোথা থেকে শুরু, কোথায় গিয়ে শেষ, মাঝে কী হল? প্রকাশ্যে এল কোহলি-গম্ভীর ঝামেলার নতুন ভিডিয়ো

বিরাট কোহলি ও গৌতম গম্ভীর দু’জনেই দিল্লির। সোমবারের আগেও একাধিক বার তাঁদের মধ্যে বচসা হয়েছে। বেঙ্গালুরু বনাম লখনউ ম্যাচের ঘটনাটির নতুন একটি ভিডিয়ো প্রকাশ্যে।

Kohli-Gambhir Controversy

কোহলি-গম্ভীরের বচসা সেই মুহূর্ত। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১০:৪৩
Share: Save:

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের দেখা হওয়া মানেই বচসা। বেঙ্গালুরুর মাঠে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে গম্ভীর আক্রমণাত্মক অঙ্গভঙ্গি করেছিলেন। ঠোঁটে আঙুল দিয়ে বেঙ্গালুরুর দর্শকদের চুপ করতে বলছিলেন তিনি। সোমবার পাল্টা দিতে থাকেন বিরাট। ম্যাচ চলাকালীন তিনিও ঠোঁটে আঙুল দেন। কিন্তু ম্যাচ শেষে তাঁদের ঝামেলা বিরাট আকার নেয়। সেই ঘটনার নতুন ভিডিয়ো প্রকাশ্যে।

নতুন ভিডিয়োটিতে দেখা যায় কাইল মেয়ার্স কথা বলছিলেন বিরাটের সঙ্গে। সেই সময় লখনউ দলের মেন্টর গম্ভীর এসে মেয়ার্সকে সরিয়ে নিয়ে যান। সেখান থেকেই পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে। গম্ভীর চলে যেতে গিয়েও ফিরে আসেন। তাঁকে আটকে দেন লোকেশ রাহুল। কিন্তু তাঁকে সরিয়ে দিয়ে মারমুখী ভঙ্গিতে এগিয়ে যান গম্ভীর। উল্টো দিক থেকে আসেন বিরাটও। তিনিও উত্তপ্ত ভাবে কথা বলতে থাকেন। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে বুঝতে পেরে দুই দলের বাকি ক্রিকেটাররা তাঁদের সরিয়ে নিয়ে যান।

কোহলি ও গম্ভীর দু’জনেই দিল্লির। লখনউয়ের স্পিনার অমিত মিশ্র ও সহকারী কোচ বিজয় দাহিয়াও দিল্লির হয়ে খেলেছেন। সেই কারণে তাঁরা কোহলি, গম্ভীরকে ভাল ভাবে চেনেন। তাঁরাই বেশি উদ্যোগী হয়ে দু’জনকে আলাদা করেন। কোহলির রাগ কমেনি। তাঁর সঙ্গে কথা বলতে দেখা যায় লোকেশ রাহুলকে। লখনউয়ের অধিনায়ক ঠান্ডা করার চেষ্টা করেন তাঁকে। লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েনকা এসে হাত মিলিয়ে যান কোহলির সঙ্গে।

সেই ঘটনার জন্য শাস্তিও হয় বিরাট এবং গম্ভীরের। ম্যাচ শেষে বিরাট, গম্ভীরদের বচসাকে ভাল চোখে দেখেননি আইপিএল কর্তৃপক্ষ। তাঁদের তরফে বলা হয়, “আইপিএলের নিয়ম ভেঙেছেন লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীর। তাঁর ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। গম্ভীর সেই শাস্তি মেনে নিয়েছেন। বিরাট কোহলিও আইপিএলের নিয়ম ভেঙেছেন। তাঁরও ১০০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হয়েছে। বিরাটও সেই শাস্তি মেনে নিয়েছেন।” আফগানিস্তানের পেসার নবীনও শাস্তি পেয়েছেন। তাঁর ৫০ শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়ার নির্দেশ দিয়েছেন আইপিএল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 RCB Virat Kohli Gautam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE