Advertisement
২০ মে ২০২৪
IPL 2023

৩ খলনায়ক: যাঁদের কারণে রাজস্থানের কাছে লজ্জার হার কেকেআরের

ঘরের মাঠে রাজস্থানের কাছে লজ্জার হার হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। দলের ব্যাটিং, বোলিং, ফিল্ডিং— সব ব্যর্থ। এই ম্যাচে কেকেআরের তিন খলনায়ক কে কে?

RR beats KKR at Eden Gardens

রাজস্থানকে জিতিয়ে মাঠ ছাড়ছেন রাজস্থানের যশস্বী জয়সওয়াল। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১২ মে ২০২৩ ০০:০৫
Share: Save:

ইডেনে কোনও কিছুই ভাল হয়নি কলকাতা নাইট রাইডার্সের। প্রথমে ব্যাট হাতে ব্যর্থ দলের ব্যাটাররা। তার পরে বোলাররা অকাতরে রান দিয়েছেন। সব মিলিয়ে লজ্জার পারফরম্যান্স। ব্যাট হাতে বেঙ্কটেশ আয়ার ছাড়া কারও নাম করা যাচ্ছে না, যিনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ভাল খেলেছেন। তার মাঝেই কেকেআরের তিন খলনায়ককে খুঁজে বার করল আনন্দবাজার অনলাইন।

নীতীশ রানা: অধিনায়কই এই ম্যাচে কেকেআরের সব থেকে বড় খলনায়ক। প্রথমে ব্যাট হাতে ব্যর্থ তিনি। চার নম্বরে ব্যাট করতে নেমে রান পাননি নীতীশ। মাত্র ২২ রান করে আউট হয়েছেন। পরে রাজস্থানের বিরুদ্ধে প্রথম ওভারে বল করতে গিয়ে ২৬ রান দিয়েছেন তিনি। তাঁকে তিনটি চার ও দু’টি ছক্কা মেরেছেন যশস্বী জয়সওয়াল। ওই এক ওভারেই খেলা কলকাতার হাত থেকে বেরিয়ে গিয়েছে।

আন্দ্রে রাসেল: নীতীশের মতোই দায়ী রাসেল। আগের ম্যাচে ভাল খেলায় তাঁকে রিঙ্কু সিংহের আগে ব্যাট করতে নামানো হয়েছিল এই ম্যাচে। কিন্তু ১০ বলে ১০ রান করেছেন রাসেল। বল নষ্ট করেছেন। মাঝের ওভারে জুটিও গড়তে পারেননি। তাঁকে দিয়ে বলও করাননি নীতীশ।

রহমানুল্লা গুরবাজ়: শুরুটা ভাল করেছিলেন। কিন্তু যখন দেখলেন অপর ওপেনার জেসন রয় আউট হয়ে গিয়েছেন তার পরেও হাওয়ায় শট খেলতে গেলেন। সেই সময় দায়িত্ব নেওয়া উচিত ছিল গুরবাজ়ের। তা না করে দায়িত্বজ্ঞানহীন শট খেলে আউট হয়ে দলকে আরও সমস্যায় ফেলে দিয়ে এলেন। তাই তিনিই দলের তৃতীয় খলনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE