Advertisement
২৩ জুন ২০২৪
IPL 2024

বেঙ্গালুরু প্লে-অফে উঠতেই হাজির মাল্য, কোহলিদের কী বার্তা দলের ‘পলাতক’ প্রাক্তন মালিকের

চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএলের প্লে-অফে উঠেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই জয়ের পরে বিরাট কোহলিদের বার্তা দিয়েছেন দলের প্রাক্তন মালিক বিজয় মাল্য।

cricket

বিরাট কোহলি (বাঁ দিকে) ও বিজয় মাল্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ২২:২৩
Share: Save:

বিরাট কোহলিদের জন্য ভেসে এল বিজয় মাল্যের বার্তা। শনিবার নিজেদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএলের প্লে-অফে উঠেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই জয়ের পরে কোহলিদের বার্তা দিয়েছেন দলের ‘পলাতক’ প্রাক্তন মালিক মাল্য।

বেঙ্গালুরু-চেন্নাই ম্যাচের পরে নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে মাল্য লেখেন, “আইপিএলের প্লে-অফে ওঠায় বেঙ্গালুরুকে অভিনন্দন। খারাপ শুরু করার পরেও জেতার ইচ্ছা ও দক্ষতা এই সাফল্যের নেপথ্যে রয়েছে। এ বার ট্রফি জেতার লক্ষ্যে লড়াই শুরু।”

টানা ছ’ম্যাচ জিতে প্রথম চারের স্বপ্ন পূরণ করেছেন কোহলিরা। প্লে-অফে উঠতে হলে শেষ ম্যাচে শুধু চেন্নাইকে হারালেই হত না, ১৮ রানের বেশি ব্যবধানে হারাতে হত। সেটাই করে দেখান কোহলিরা। প্রথমে ব্যাট করে ২১৮ রান করেন তাঁরা। চেন্নাইয়ের ইনিংস শেষ হয় ১৯১ রানে। ২৭ রানে জিতে প্রথম চার পাকা করে বেঙ্গালুরু।

২০০৮ সালে আইপিএলের শুরুতে আরসিবির মালিক ছিলেন মাল্য। পরের কয়েক বছর তিনিই দল সামলেছেন। আরসিবির হোম ম্যাচে চিন্নাস্বামী স্টেডিয়ামে মাল্য ও তাঁর ছেলে সিদ্ধার্থকে প্রায়ই দেখা যেত। ২০১৬ সালে ঋণখেলাপির দায়ে অভিযুক্ত হন মাল্য। তার পর থেকে বিদেশে তিনি। ২০১৬ সাল থেকে বদলে যায় আরসিবির মালিকানাও। এখন এই দলের সঙ্গে মাল্যের কোনও সম্পর্ক নেই। তার পরেও যে তিনি তাঁর পুরনো দলের খবর রাখেন, তা এই পোস্ট থেকে স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 RCB Virat Kohli Vijay Mallya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE