Advertisement
১৯ মে ২০২৪
IPL 2023

ঘরের মাঠে ব্যাট না চললেও পা চলল বিরাটের! ম্যাচ শেষে কী করলেন কোহলি?

ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্রথম বলেই শূন্য রানে আউট হয়ে গিয়েছেন বিরাট কোহলি। মাঠে ব্যাট না চললেও খেলাশেষে পা চলল তাঁর।

Picture of Virat Kohli

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে রান পাননি বিরাট কোহলি। প্রথম বলে শূন্য রানে আউট হয়ে গিয়েছেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৪:৫৪
Share: Save:

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ঘরের মাঠে রান করতে পারেননি বিরাট কোহলি। প্রথম বলেই শূন্য রানে আ‌উট হয়ে গিয়েছেন তিনি। ব্যাট না চললেও অবশ্য পা চলল বিরাটের। খেলাশেষে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে নাচলেন বিরাট।

চিন্নাস্বামীতে রাজস্থানকে ৭ রানে হারিয়েছে বেঙ্গালুরু। অধিনায়ক ফ্যাফ ডুপ্লসির চোট থাকায় গত দু’টি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন বিরাট। আর দু’টি ম্যাচই জিতেছে বেঙ্গালুরু। তাই হয়তো ম্যাচের শেষে স্ত্রীর সঙ্গে নাচতে দেখা গিয়েছে বিরাটকে।

অনুষ্কা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, আরসিবির সাজঘরে বিরুষ্কা নাচছেন। ভিডিয়োর ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘‘ডান্স পে চান্স।’’ অর্থাৎ, সুযোগ পেলেই নাচো। অনুষ্কার প্রথম ছবি ‘রব নে বনা দি জোড়ি’তেও এই গান ছিল।

ব্যাট হাতে রাজস্থানের বিরুদ্ধে রান পাননি বিরাট। ট্রেন্ট বোল্টের প্রথম বলেই এলবিডব্লিউ হয়েছেন তিনি। প্রথম বলে আড়াআড়ি শট খেলতে যান কোহলি। কিন্তু বোল্টের দ্রুতগতির বলের লাইন মিস্ করেন কোহলি। বল লাগে তাঁর প্যাডে। কোহলি নিজে এতটাই হতাশ ছিলেন যে, রিভিউও নেননি। বোল্ট আগে থেকেই আত্মবিশ্বাসী ছিলেন। উচ্ছ্বাসও শুরু করে দিয়েছিলেন আগেই।

এই আইপিএলে প্রথম বার। সব মিলিয়ে আইপিএলে মোট সাত বার প্রথম বলে আউট হলেন তিনি। গত বছর তিন বার প্রথম বলে ফিরে গিয়েছিলেন তিনি। আইপিএলে মোট দশ বার শূন্য রানে ফিরেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এই নিয়ে তিন বার ২৩ এপ্রিল প্রথম বলে আউট হলেন কোহলি। সে বার খেলা ছিল কেকেআরের বিরুদ্ধে ইডেনে। কোহলির দল ৪৯ রানে অলআউট হয়ে যায়। গত বছর ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম বলে আউট হয়েছিলেন। আর এ বার রাজস্থানের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Anushka Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE