Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2023

রোহিতদের বিরুদ্ধে নামার আগেই বিরাট আবদার বল বয়ের! কী করলেন কোহলি?

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রান পাননি বিরাট কোহলি। কিন্তু ম্যাচের আগেই ওয়াংখেড়ে স্টেডিয়ামের দর্শকদের মন জয় করে নিয়েছেন বিরাট। কী ভাবে?

Virat Kohli

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাট হাতে রান পাননি বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২২:০৫
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে রান পাননি বিরাট কোহলি। প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১ রানে আউট হয়ে গিয়েছেন তিনি। কিন্তু ম্যাচের আগে ওয়াংখেড়ে স্টেডিয়ামের দর্শকদের মন জয় করে নিয়েছেন বিরাট।

রোহিত শর্মাদের বিরুদ্ধে খেলতে নামার আগে অনুশীলন শেষে বিরাট যখন সাজঘরে ফিরে যাচ্ছেন, তখনই এক বল বয় তাঁকে ডাকে। বিরাটের কাছে একটি ব্যাট চায় সে। বিরাট সেই বল বয়ের ডাক শুনে প্রথমে একটু থামেন। তার পরে ব্যাটের আবদার শুনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এক সাপোর্ট স্টাফকে বলেন, ছেলেটিকে একটি ব্যাট দিতে। সেই ব্যাটে সইও করে দেন কোহলি। পরে সেই ব্যাটের ছবিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

এ বারের আইপিএলে ভাল ছন্দে রয়েছেন বিরাট। ১১টি ম্যাচে ৪২০ রান করেছেন তিনি। ৪২ গড় ও ১৩৩.৭৫ স্ট্রাইক রেটে রান করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটার। প্রতিযোগিতায় ৬টি অর্ধশতরান করেছেন তিনি। কমলা টুপির তালিকায় পাঁচ নম্বরে রয়েছেন তিনি।

তবে মুম্বইয়ের বিরুদ্ধে ব্যাট হাতে রান আসেনি কোহলির। প্রথম ওভারেই ১ রানে আউট হয়ে গিয়েছেন তিনি। জেসন বেহরেনডর্ফের বল এগিয়ে এসে মারতে যান কোহলি। বল তাঁর ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষক ঈশান কিশনের গ্লাভসে জমা পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE