Advertisement
০৩ মে ২০২৪
Virat Kohli

গত ম্যাচে শতরান করা নারাইন বেঙ্গালুরুর বিরুদ্ধে ব্যর্থ, সুনীলের ক্যাচ ধরে কী করলেন কোহলি

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে চলেনি সুনীল নারাইনের ব্যাট। তাঁর ক্যাচ ধরেছেন বিরাট কোহলি। নারাইনের ক্যাচ ধরে কী করলেন কোহলি?

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৮:১৯
Share: Save:

উত্তেজিত বিরাট কোহলি। উত্তেজিত সুনীল নারাইনের ক্যাচ ধরে। ইডেন গার্ডেন্সে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না কোহলি। আগ্রাসী উল্লাস করতে দেখা গেল তাঁকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে চলেনি নারাইনের ব্যাট। ১৫ বলে ১০ রান করে আউট হন তিনি। যশ দয়ালের বল লং অফের উপর দিয়ে মারতে গিয়ে কোহলির হাতে ধরা পড়েন তিনি। নারাইনের ক্যাচ ধরে কোহলিকে দেখা যায় আগ্রাসী উল্লাস করতে। বলটি মাটিতে ছুড়ে ফেলেন তিনি। তার পরে তাঁর পরিচিত ভঙ্গিতে উল্লাস করেন। কোহলির সঙ্গে যোগ দেন আরসিবির বাকি ক্রিকেটারেরা।

কেকেআরের গত ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুর্দান্ত ফর্মে ছিলেন নারাইন। ওপেন করতে নেমে শতরান করেছিলেন তিনি। রাজস্থানের বোলারদের রেয়াত করেননি নারাইন। উইকেটের চার দিকে শট খেলছিলেন। নারাইনের ব্যাটে ভর করে ২২৭ রান করেছিল কেকেআর। তার পরেও অবশ্য তাদের হারতে হয়েছিল।

আরসিবির বিরুদ্ধে নারাইনের পরিসংখ্যান ভাল। সেই কারণে চাপ ছিল বেঙ্গালুরুর উপর। তারা শুরু থেকেই নারাইনের বিরুদ্ধে পরিকল্পনা করে বল করছিলেন। তাঁর পায়ে অথবা ব্যাট থেকে দূরে বল করার চেষ্টা করছিলেন বোলারেরা। তাতে সফলও হন তাঁরা। নারাইন শুরু থেকে মারতে পারেননি। মাত্র ১০ রান করে আউট হয়ে যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE