Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

ধোনিভক্তদের রক্ষা করলেন ‘কোহলি’! আমদাবাদে আইপিএল ফাইনালে বিরাটের নামে জয়ধ্বনি

আইপিএল থেকে বিদায় নেওয়ার পরেও আইপিএলে রয়েছেন বিরাট কোহলি। আমদাবাদে গুজরাত বনাম চেন্নাই ম্যাচে দেখা গেল কোহলির উপস্থিতি। তিনি রক্ষা করলেন চেন্নাইয়ের সমর্থকদের।

Virat Kohli

আইপিএল থেকে বিদায় নিয়েও আইপিএলে রয়েছেন বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:৪৬
Share: Save:

আইপিএলের প্লে-অফে ওঠার আগেই ছিটকে গিয়েছে আরসিবি। আরও এক বার স্বপ্নভঙ্গ হয়েছে বিরাট কোহলির। কিন্তু তিনি এখনও আইপিএলে রয়েছেন। শুধু তাই নয়, মহেন্দ্র সিংহ ধোনির দলের সমর্থকদের রক্ষাও করলেন তিনি।

রবিবার আমদাবাদে চেন্নাই সুপার কিংস ও গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ফাইনাল শুরু হওয়ার অনেক আগে থেকেই বৃষ্টি শুরু হয়েছিল। প্রায় চার ঘণ্টা ধরে বৃষ্টি চলে। সেই সময় গ্যালারিতে আশ্রয় পেলেও খেলা ভেস্তে যাওয়ার পরে মাঠ থেকে বার হওয়ার সময় সমস্যায় পড়েন চেন্নাই সমর্থকরা। তখনই কোহলির সাহায্য পান তাঁরা।

আসলে মাঠে কোহলির একটি বড় পোস্টার ছিল। সেই পোস্টারকেই ছাতার মতো ব্যবহার করেন ধোনিভক্তরা। বিরাটের পোস্টার মাথায় উপরে নিয়ে মাঠ থেকে বার হন তাঁরা। তখন তাঁদের মুখে ‘কোহলি, কোহলি’ চিৎকার। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

রবিবার একটানা বৃষ্টি হওয়ার খেলা সম্ভব হয়নি। বেশি কিছু ক্ষণ অপেক্ষা করার পরে আম্পায়াররা জানিয়ে দেন, রবিবার খেলা হবে না। সোমবার রিজার্ভ ডে হিসাবে রয়েছে। সে দিন খেলা হবে। তবে সোমবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। যদি সে দিনও অন্তত ৫ ওভার করে মোট ১০ ওভার খেলা না হয় তা হলে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকায় চ্যাম্পিয়ন হয়ে যাবে হার্দিক পাণ্ড্যর গুজরাত। রানার্স হয়ে সন্তুষ্ট থাকতে হবে ধোনির চেন্নাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli MS Dhoni IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE