Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

ওয়ার্নারের উপর চটেছেন সৌরভের সতীর্থ, আইপিএল থেকে বার করে দিতে বললেন অজ়ি তারকাকে

ব্যাট হাতে রান এলেও এত বেশি বল খেলে ফেলছেন যে বাকি ব্যাটাররা সুযোগ পাচ্ছেন না রান তোলার। এ হেন ডেভিড ওয়ার্নারের চূড়ান্ত সমালোচনা করলেন প্রাক্তন ক্রিকেটার।

David Warner ipl 2023 dc

সহবাগের মতে, কড়া কথা বললে তবেই ওয়ার্নারের সেরাটা বেরিয়ে আসবে। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৩:৫২
Share: Save:

আইপিএলে দল বদলেছেন। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়েছেন। ব্যাট হাতে রান এলেও এত বেশি বল খেলে ফেলছেন যে বাকি ব্যাটাররা সুযোগ পাচ্ছেন না রান তোলার। এ হেন ডেভিড ওয়ার্নারের চূড়ান্ত সমালোচনা করলেন বীরেন্দ্র সহবাগ। তাঁকে আইপিএলে খেলতে আসতেই বারণ করে দিলেন।

সহবাগের মতে, কড়া কথা বললে তবেই ওয়ার্নারের সেরাটা বেরিয়ে আসবে। তিনি এক ওয়েবসাইটে বলেছেন, “ডেভিড, তুমি যদি এটা শুনতে পাও, তা হলে ভাল খেলো। ২৫ বলে ৫০ করার চেষ্টা করো। (যশস্বী) জয়সওয়ালের থেকে শেখো। ও কিন্তু ২৫ বলে ৫০ করেছে। যদি তুমি সেটা করতে না পারো তা হলে দয়া করে আইপিএলে খেলতে এসো না।”

ওয়ার্নারের মানসিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন সহবাগ। তাঁর মতে, অস্ট্রেলিয়ার ক্রিকেটার এত ধীরগতিতে খেলার কারণেই বাকিরা রান করতে পারছেন না। সহবাগ বলেছেন, “ডেভিড যদি ৩০ রানের মধ্যে আউট হয়ে যায় তা হলে ওর দলের পক্ষেই সেটা ভাল হবে। দরকার নেই ৫৫-৬০ রান করার। রভমান পাওয়েল এবং অভিষেক পোড়েলের মতো ক্রিকেটাররা বসে রয়েছে। ওরা আরও আগে নেমে কিছু একটা তো করতে পারবে। ওদের জন্য কোনও বলই রাখছে না ওয়ার্নার।”

সহবাগের সুরেই কথা বলেছেন প্রাক্তন ক্রিকেটার রোহন গাওস্কর। তাঁর কথায়, “যদি অধিনায়ক না হত তা হলে ওয়ার্নারকে বসিয়ে দেওয়া হত। ভারতের কোনও তরুণ ক্রিকেটার হলে তার প্রতিযোগিতাই শেষ হয়ে যেত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE