Advertisement
১৭ জুন ২০২৪
Gautam Gambhir

গম্ভীর কি থাকছেন কেকেআরে? ১০ বছরের জন্য ব্ল্যাঙ্ক চেক তৈরি শাহরুখের!

রাহুল দ্রাবিড়রে পরে কি ভারতীয় দলের কোচের দায়িত্ব নেবেন গৌতম গম্ভীর? কেকেআরের মেন্টর দোটানায় রয়েছেন। নেপথ্যে দলের মালিক শাহরুখ খান।

cricket

শাহরুখ খান (বাঁ দিকে) ও গৌতম গম্ভীর। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৮:০০
Share: Save:

চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে ফাইনালে তুলেছেন গৌতম গম্ভীর। তাঁর কাজে খুশি ভারতীয় ক্রিকেট বোর্ড। রাহুল দ্রাবিড় জানিয়ে দিয়েছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে তিনি আর কোচ থাকবেন না। সেই জায়গায় কি দায়িত্ব দেওয়া হবে গম্ভীরকে? কেকেআরের মেন্টর দোটানায় রয়েছেন। নেপথ্যে দলের মালিক শাহরুখ খান।

সংবাদপত্র ‘দৈনিক জাগরণ’-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ২৭ মে, অর্থাৎ, আইপিএলের ফাইনালের পরের দিন ভারতীয় ক্রিকেট বোর্ডের কয়েক জন আধিকারিকের সঙ্গে দেখা করবেন গম্ভীর। ভারতীয় দলের কোচ হওয়ার প্রস্তাব মনে ধরেছে গম্ভীরের। তিনি রাজি। কিন্তু নতুন দায়িত্ব পাওয়ার আগে দলের মালিক শাহরুখকে রাজি করাতে হবে তাঁকে।

রিপোর্ট অনুযায়ী, চলতি বছর আইপিএলের আগে কেকেআরের মেন্টর হওয়ার জন্য গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দেওয়া হয়েছিল। অর্থাৎ, তিনি কত টাকা নেবেন তা ঠিক করার দায়িত্ব গম্ভীরকেই দেওয়া হয়েছিল। এক বা দু’বছরের জন্য নয়, গম্ভীরকে ১০ বছর কলকাতার মেন্টর হওয়ার প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ। অর্থাৎ, আগামী ১০ বছর কী ভাবে দল চলবে তার নীল নকশা তৈরি করার দায়িত্ব ছিল গম্ভীরের।

এই পরিস্থিতিতে যদি গম্ভীর ভারতীয় দলের কোচ হন, তা হলে আর আইপিএলে নিজের দায়িত্ব সামলাতে পারবেন না তিনি। অর্থাৎ, এক বছরের জন্য কেকেআরের মেন্টর হওয়ার পরেই দায়িত্ব ছাড়তে হবে তাঁকে। তাতে কি রাজি হবেন শাহরুখ? সেই প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir IPL 2024 KKR Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE