Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

IPL 2022: কলকাতায় ঋদ্ধিমানরা, ঝড়বৃষ্টির জন্য দেরিতে নামল হার্দিকদের বিমান

আগেই শহরে চলে এসেছে লখনউ দল। চলে এল গুজরাতও। ঝড়বৃষ্টির জন্য হার্দিকদের বিমান নামতে কিছুটা দেরি হলেও নির্বিঘ্নেই শহরে পৌঁছেছেন তাঁরা।

বিমানে শামির সঙ্গে ঋদ্ধিমান।

বিমানে শামির সঙ্গে ঋদ্ধিমান। ছবি: ফেসবুক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৯:৪১
Share: Save:

আইপিএলের প্লে-অফ ম্যাচ খেলতে কলকাতায় চলে এল গুজরাত টাইটান্স। শনিবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছন হার্দিক পাণ্ড্যরা। ঝড়বৃষ্টির জন্য তাঁদের বিমান কলকাতা বিমানবন্দরে নামতে কিছুটা দেরি হয়।

কলকাতার আকাশ সীমায় প্রবেশ করার পরেও নামতে পারল না গুজরাত দলকে মুম্বই থেকে কলকাতায় নিয়ে আসা বেসরকারি সংস্থার বিমান। কারণ, প্রবল ঝড় এবং ব়ৃষ্টি। বেশ কিছুটা সময় আকাশে চক্কর কাটার পর আবহাওয়ার উন্নতি হলে ঋদ্ধিমান সাহা, মহম্মদ শামিদের বিমানকে নামার অনুমতি দেওয়া হয় কলকাতা বিমানবন্দরের তরফে। ঋদ্ধিমানরা অবশ্য নির্বিঘ্নেই কলকাতায় পৌঁছেছেন।

বিমানে উঠে নেট মাধ্যমে ছবি পোস্ট করেন বাংলার উইকেটরক্ষক-ব্যাটার। তাঁর পাশের আসনেই ছিলেন শামি। দীর্ঘ দিন পর নিজেদের প্রিয় শহরে ফিরে খুশি দুই ক্রিকেটারই। ছবির সঙ্গে নিজের খুশির কথাও লিখেছেন ঋদ্ধিমান।

শুক্রবারই কলকাতায় চলে এসেছে লখনউ সুপার জায়ান্টস। লখনউ দলের কর্ণধার কলকাতার বাসিন্দা শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা। অর্থাৎ, কলকাতার ছেলের দলের পর শহরে চলে এলেন বাংলার ক্রিকেটাররাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE