Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2023

খেলা শেষ হতেই এক ছুটে ধোনির কাছে, কাকে মাঠে দেখে বিব্রত হলেন মাহি?

দিল্লিকে হারিয়ে আইপিএলের প্লেঅফে প্রায় নিশ্চিত চেন্নাই সুপার কিংস। তাই বুধবার খেলার পর স্বস্তিতে ছিলেন অধিনায়ক ধোনি। সে সময়ই ঘটে এই ঘটনা।

picture of MS Dhoni

দিল্লির বিরুদ্ধে খেলা শেষ হওয়ার পর একটি ঘটনায় বিব্রত হন ধোনি। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ মে ২০২৩ ২০:৫০
Share: Save:

কয়েক মিনিট আগে শেষ হয়েছে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের খেলা। মাঠে দৌড়তে দৌড়তে ঢুকছে এক রত্তি মেয়ে। একঝাঁক তারকা ক্রিকেটারের মধ্যেও টেলিভিশন ক্যামেরার নজর কেড়ে নিল সে।

দিল্লির বিরুদ্ধে ম্যাচ জিতে আইপিএলের শেষ চারে জায়গা অনেকটাই পাকা করে ফেলেছে চেন্নাই। স্বভাবতই হালকা মেজাজে ছিলেন ধোনি। কিন্তু মাঠের মধ্যে ছোট্ট মেয়েটিকে ছুটে আসতে দেখে কিছুটা বিব্রত বোধ করেন চেন্নাই অধিনায়ক।

ছোট্ট মেয়েটির দৌড় শেষ হয় ধোনির কাছে গিয়েই। সে আর কেউ নয়। জ়িভা। ধোনির কন্যা। খেলার পর মাঠের মধ্যে নিজের মেয়েকে ছুটে আসতে দেখে কিছুটা প্রথমে কিছুটা বিব্রত হলেও কাছে আসতেই জড়িয়ে ধরেন ধোনি। মেয়ের লম্বা ঝুঁটি ঠিক করে দেন স্নেহশীল বাবা। ঝুঁকে মেয়ের সঙ্গে কিছু কথাও বলেন ধোনি।

তখন দু’দলের ক্রিকেটারদের থেকে কিছুটা দূরে মেয়ের সঙ্গে ধোনি। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। বাবা-মেয়ের সম্পর্কের মিষ্টি রসায়ন মুগ্ধ করেছে ক্রিকেটপ্রেমীদেরও। আইপিএলের শুরু থেকে ধোনির সঙ্গে ছিলেন না স্ত্রী সাক্ষী এবং মেয়ে জ়িভা। কিছু দিন আগে থেকে তাঁরা ধোনির সঙ্গে থাকছেন।

পরের ম্যাচে ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবেন ধোনিরা। ১৪ মে সেই ম্যাচ জিতলেই আইপিএলের প্লেঅফে নিশ্চিত হয়ে যাবে চেন্নাই সুপার কিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 MS Dhoni CSK daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE