Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

ঈশান শাসন চলছে, রান পেলেন না পৃথ্বী

‘এ’ গ্রুপে নাগাল্যান্ডকে (১৪৩-৩) ৫৬ রানে হারিয়েছে ঝাড়খণ্ড। আগে ব্যাট করে ঝাড়খণ্ডের স্কোর ১৯৭-৩। গত দু’ম্যাচে টানা সেঞ্চুরির পর এ দিন ঈশান

নিজস্ব প্রতিবেদন
২৮ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:৩১
ঈশান কিসানের ব্যাটের দাপটে টানা চতুর্থ জয় ছিনিয়ে নিল ঝাড়খণ্ড।—ফাইল চিত্র।

ঈশান কিসানের ব্যাটের দাপটে টানা চতুর্থ জয় ছিনিয়ে নিল ঝাড়খণ্ড।—ফাইল চিত্র।

সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি ট্রফিতে তিনি রয়েছেন দুর্দান্ত ফর্মে। বুধবার ঈশান কিসানের ব্যাটের দাপটে টানা চতুর্থ জয় ছিনিয়ে নিল ঝাড়খণ্ড।

‘এ’ গ্রুপে নাগাল্যান্ডকে (১৪৩-৩) ৫৬ রানে হারিয়েছে ঝাড়খণ্ড। আগে ব্যাট করে ঝাড়খণ্ডের স্কোর ১৯৭-৩। গত দু’ম্যাচে টানা সেঞ্চুরির পর এ দিন ঈশান খেললেন ৩৯ বলে ৫২ রানের ঝোড়ো ইনিংস। তাঁর ইনিংসে ছিল এগারোটি বাউন্ডারি। তিনি ছাড়াও কুমার দেবব্রত ৬৯ রানে অপরাজিত ছিলেন। চতুর্থ উইকেটে ঈশান এবং দেবব্রত জুটি তোলে ১১১ রান। অন্য ম্যাচে দিল্লি (১৭৫-৮) ৩২ রানে জিতেছে অন্ধ্রপ্রদেশের (১৪৩) বিরুদ্ধে। উন্মুক্ত চন্দ ৩৫ বলে ৭০ রান করেছেন। বল হাতে ইশান্ত শর্মা ১৭ রানে দু’উইকেট নিয়েছেন।

ঈশানের ঝোড়ো ইনিংসের দিনে হতাশ করলেন পৃথ্বী শ। ‘সি’ গ্রুপের ম্যাচে এ দিন রেলওয়েজ ৫৭ রানে হারিয়ে দিয়েছে মুম্বইকে। পৃথ্বী মাত্র ছ’রান করেছেন। হতাশ করেছেন অধিনায়ক অজিঙ্ক রাহানেও (৪)। আগে ব্যাট করে রেলওয়েজের স্কোর ১৭৫-৫। প্রথম সিংহ ৮৯ রান করেন। জবাবে মুম্বই শেষ হয়ে যায় মাত্র ১১৮ রানে। দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান সূর্যকুমার যাদবের। আশিস যাদব ৩২ রানে চার উইকেট এবং অমিত মিশ্র ১৪ রানে দু’উইকেট নিয়েছেন।

Advertisement

ইনদওরে সিকিমকে (৯০-৮) ন’উইকেটে হারিয়েছে পঞ্জাব (৯৫-১)। শুভমন গিল ৭০ রানে অপরাজিত থাকেন। অন্য ম্যাচে তামিলনাড়ুকে (১৩৮-৯) সাত উইকেটে হারিয়েছে হিমাচল প্রদেশ (১৩৯-৩)। তামিলনাড়ুর হয়ে মুরলী বিজয় ৭৭ রান করলেও দল জয় পায়নি। ‘ডি’ গ্রুপে ছত্তীসগঢ়ের বিরুদ্ধে কর্নাটককে রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছেন বিনয় কুমার। তিনি ১৩ বলে অপরাজিত ৩৪ রানের ইনিংস খেলে জয় নিশ্চিত করে নেন। আগে ব্যাট করে ছত্তীসগঢ়ের স্কোর ১৭১-৩। জবাবে কর্নাটকের স্কোর ১৭৬-৬।

আরও পড়ুন

Advertisement