Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
ISL 2020

ফাওলার সংশোধন চান, বসবেন ফুটবলারদের সঙ্গে

প্রথমার্ধে ভাল খেলার পর দ্বিতীয়ার্ধের দশ মিনিট পর থেকে কী ভাবে এমন অধঃপতন, বুঝতেই পারছেন না এসসি ইস্টবেঙ্গলকোচ রবি ফাউলার।

রবি ফাওলার। ফাইল চিত্র।

রবি ফাওলার। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২০ ০১:১৫
Share: Save:

আইএসএলে ফের হারতে হল এসসি ইস্টবেঙ্গলকে। কঙ্গোর ইংলিশ প্রি মিয়ার লিগ তারকা জাক মাঘোমার জোড়া গোল সত্ত্বেও রক্ষণের জঘন্য পারফরম্যান্সের জন্য হারতে হল লাল-হলুদকে। হায়দরাবাদ এফসি বিরতিতে এক গোলে পিছিয়ে থেকেও তিনটি গোল দেয়।

Advertisement

প্রথমার্ধে ভাল খেলার পর দ্বিতী য়ার্ধের দশ মিনিট পর থেকে কী ভা বে এমন অধঃপতন, বুঝতেই পারছেন না এসসি ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলা র। চতুর্থ হারের পর লাল-হলুদ কোচ বলেন, “এর চেয়ে অনেক ভাল খেলা উচিত ছি ল আমাদের। দু’টো গোল করেছি, এটাই সবচেয়ে ইতিবাচক ব্যাপার। প্রমাণ করেছি যে, গোল করতে পারি। কিন্তু আমাদের মনঃসংযোগ আরও বাড়াতে হবে। বিরতির দশ মিনিট পরেই আম রা পরপর দু’টো গোল খেয়ে গেলাম। বিরতিতে আমরাই এগিয়ে ছিলাম। দ্বিতীয়ার্ধ শুরুর পরেই ‘সুইচ অফ’ করে দিলাম!”

গত ম্যাচে গোলশূন্য ড্র করে প্রথম পয়েন্ট ঘরে তোলার পর কোচ বলে ছিলেন, তাঁর দল দেখিয়ে দিল, কতটা সাহসী ও লড়াকুতারা। মঙ্গলবার অন্য সুর তাঁর কথায়। বলেন, “আমাদের এখন অনেক উন্নতি করতে হ বে। এখনই লড়াই শেষ হয়ে যায়নি। ফ র্মেশন থেকে মাঠের পারফরম্যান্স , সব জায়গাতেই অনেক সংশোধন প্রয়োজন। দলের ছেলেদের সঙ্গে কথা বলতে হবে। কয়েকজন একেবারেই ভাল খে লতে পারছে না”।

আরও পড়ুন: খারাপ সময় কাটছে না ইস্টবেঙ্গলের, এ বার হার হায়দরাবাদের কাছে

Advertisement

এমনকী হতাশ ব্রিটিশ কোচ বলেন যে , “মনে হচ্ছে এই দলটা আই লিগের কথা ভেবে করা হয়েছিল, তার পরে আমরা আইএসএলে খেলার সুযোগ পাই। এ বার খেলোয়াড়দেরই প্রমাণ করতে হবে, তারা আইএসএলে খেলার যোগ্য”।

তবে হতাশায় ডুবে যেতে রাজি নন এ সসি ইস্টবেঙ্গলের কোচ। বলেন, “নিজেদের উন্নত করে তুলতে হবে। কান্নাকাটি, হা-হুতাশ করে লাভ নে ই। আরও দায়িত্ববান হতে হবে। মাথা খাটাতে হবে।

আরও পড়ুন: হাবাস পুরো গোয়া দলকেই গুরুত্ব দিচ্ছেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.