Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ISL 2021: চলতি ইউরোয় খেলা ফিনল্যান্ডের জনি কাউকোকে সই করানোর দিকে এটিকে মোহনবাগান

দলের প্রয়োজনে অ্যাটাকিং মিডফিল্ড ও বাঁ দিক থেকেও খেলতে সক্ষম কাউকো। আপাতত রয় কৃষ্ণ ও তিরিকে দলে রেখেছেন আন্তোনিও লোপেজ হাবাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ জুন ২০২১ ১০:৫৫
Save
Something isn't right! Please refresh.
সবকিছু ঠিকঠাক থাকলে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপাতে পারেন ফিনল্যান্ডের জনি কাউকো।

সবকিছু ঠিকঠাক থাকলে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপাতে পারেন ফিনল্যান্ডের জনি কাউকো।
ফাইল চিত্র

Popup Close

নতুন আইএসএল মরসুমের আগে বড় চমক দিতে চলেছে এটিকে মোহনবাগান। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি ইউরো কাপে খেলা ফিনল্যান্ডের সেন্ট্রাল মিডফিল্ডার জনি কাউকোকে নিয়ে আসতে চলেছে গতবারের রানার্স দল। শোনা যাচ্ছে ইউরো কাপের মাঝেই এই মিডফিল্ডারের এজেন্টের সঙ্গে একপ্রস্থ কথা বলেছেন এটিকে মোহনবাগানের কর্তারা। প্রতিযোগিতা শেষ হলে কাউকোর সঙ্গে আরও একবার আলোচনা করবেন কর্তারা। এমনটাই জানা গিয়েছে।

গত মরসুমে চোটের জন্য অনেক ম্যাচ খেলতে পারেননি মিডফিল্ডার জাভি হার্নান্দেস। এই স্প্যানিশকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর জায়গায় ফিনল্যান্ডের জাতীয় দলের মিডফিল্ডারের খেলার সম্ভাবনা। দলের প্রয়োজনে অ্যাটাকিং মিডফিল্ড ও বাঁ দিক থেকেও খেলতে সক্ষম কাউকো। আপাতত রয় কৃষ্ণ ও তিরিকে দলে রেখেছেন মুখ্য প্রশিক্ষক আন্তোনিও লোপেজ হাবাস। জানা গিয়েছে কার্ল ম্যাকহিউ, ডেভিড উইলিয়ামস ও এদু গার্সিয়াকেও রাখতে চাইছে না সবুজ-মেরুন শিবির।

চলতি ইউরো কাপে বেশ ভাল ছন্দে আছেন কাউকো। প্রয়োজনে গোল করতেও পারেন। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ২৭টি ম্যাচ খেলেছেন। ২০০৬ সালে অনূর্ধ্ব ১৬ দলে সুযোগ পান। এরপর অনূর্ধ্ব ১৮,১৯,২১-এ ভাল ফুটবল খেলার সুবাদে ২০১২ সাল থেকে সিনিয়র দলে খেলছেন এই মিডফিল্ডার। পাশাপাশি মাত্র ১৮ বছর বয়স থেকে চুটিয়ে ক্লাব ফুটবলে খেলছেন। ইন্টার টুর্কু থেকে ক্লাব ফুটবল খেলতে শুরু করেছিলেন। এরপর এফএসবি ফ্রাঙ্কফুর্ট, রেন্ডার্সে খেলছেন। ২০১৮ থেকে খেলছেন এসবার্গের মতো ক্লাবে। সেখানে ৮১ ম্যাচে ইতিমধ্যেই ২১টি গোল করে ফেলেছেন কাউকো।

Advertisement

তবে সুইডেনের দ্বিতীয় ডিভিশনের এই ক্লাব থেকে চলতি মাসেই রিলিজ পেয়েছেন কাউকো। তাই শেষ পর্যন্ত হাবাসের দলে সই করলে তিনি জাভি হার্নান্দেসের জায়গায় খেলবেন।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement