Advertisement
২৪ এপ্রিল ২০২৪
badminton

গোপীচন্দের উপর ফের ক্ষিপ্ত জ্বালা গুট্টা, অ্যাকাডেমি থেকে জাতীয় শিবির সরানোর দাবি

ডাবলস খেলোয়াড়দের নিয়ে আলোচনা করতে গিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে এই মন্তব্য করেন গুট্টা।

তোপ দাগলেন গুট্টা।

তোপ দাগলেন গুট্টা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৬:০৩
Share: Save:

ভারতীয় ব্যাডমিন্টনে ফের বিরোধিতার সুর। নাম না করে পুল্লেলা গোপীচন্দের ব্যাডমিন্টন অ্যাকাডেমির দিকে তোপ দাগলেন জ্বালা গাট্টা। তাঁর দাবি, ব্যাডমিন্টন ডাবলসের জাতীয় শিবির গোপীচন্দের অ্যাকাডেমি থেকে সরিয়ে দেওয়া হোক।

ডাবলস খেলোয়াড়দের নিয়ে আলোচনা করতে গিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে এই মন্তব্য করেন গাট্টা। পুরুষ বিভাগে সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি এবং চিরাগ শেট্টির জুটি ছাড়া এই মুহূর্তে আর কোনও ডাবলস জুটি ব্যাডমিন্টনে ভাল খেলতে পারছে না। সাত্ত্বিক এবং চিরাগের জুটি অলিম্পিকে পদকের দাবিদার হলেও মহিলা এবং মিশ্র বিভাগে বলতে গেলে কেউ নেই।

এটাই আপত্তির কারণ গাট্টার। মহিলা ডাবলসে ২০১০ কমনওয়েলথে সোনা এবং ২০১১ বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জেতা গাট্টা বলেছেন, “আমরা এখনও একটা জুটির দিকেই তাকিয়ে রয়েছি। চিনের সঙ্গে তুলনা করে দেখুন। ওদের ৫-৬টা জুটি তৈরি রয়েছে। আমাদের মাত্র একটা। ডাবলসে আমাদের খেলা হতাশাজনক। এই দৃষ্টিভঙ্গিটাই পাল্টাতে হবে। আবারও বলছি, ওই নির্দিষ্ট অ্যাকাডেমি (গোপীচন্দের) থেকে ডাবলসের জাতীয় শিবির সরানো হোক। আমাকে দেখান তো গোপীচন্দের অ্যাকাডেমি থেকে আজ পর্যন্ত কোনও ডাবলস জুটি বেরিয়েছে?” গাট্টা জানিয়েছেন, দরকার হলে তিনি ডাবলস খেলোয়াড়দের প্রশিক্ষণ দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

badminton Pullela Gopichand Satwiksairaj Rankireddy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE