Advertisement
১৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

সীমানার ধারে দুরন্ত ফিল্ডিংয়ে ছয় বাঁচালেন কে এল রাহুল, দেখুন ভিডিয়ো

ব্যাটিং হোক বা ফিল্ডিং, দলের যখন যেখানে তাঁকে প্রয়োজন তখনই হাজির হয়েছেন তিনি।

কে এল রাহুল।

কে এল রাহুল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৪:৩৭
Share: Save:

ব্যাটিং হোক বা ফিল্ডিং, দলের যখন যেখানে তাঁকে প্রয়োজন তখনই হাজির হয়েছেন তিনি। দুরন্ত প্রদর্শন করে আস্থার মর্যাদা রেখেছেন। কেন তাঁকে বিরাট কোহলী এত ভরসা করেন, শুক্রবার তা আরও একবার বোঝালেন কে এল রাহুল। সীমানার ধারে তাঁর ফিল্ডিংয়ের ভিডিয়ো এখন নেটদুনিয়ায় ভাইরাল।

সীমিত ওভারের ক্রিকেটে গত এক-দেড় বছর ধরেই উইকেটকিপিং করছিলেন রাহুল। কিন্তু টেস্টে ভাল খেলার সুবাদে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দলে নেওয়া হয় ঋষভ পন্থকে। উইকেটকিপিংও করেন তিনি। রাহুল সাধারণ ফিল্ডার হিসেবে ছিলেন। তিনিই ম্যাচে দুরন্ত ফিল্ডিং করে নায়ক।

ইংল্যান্ডের ইনিংসে পঞ্চম ওভারের ঘটনা। অক্ষর পটেলের বলে ছক্কা হাঁকিয়েছিলেন জস বাটলার। লং অফে ফিল্ডিং করছিলেন রাহুল। বল সীমানা পেরিয়েই যাচ্ছিল। কিন্তু নাছোড়বান্দা রাহুল লাফিয়ে ক্যাচ ধরতে যান। টাল সামলাতে পারেননি। কিন্তু সীমানা পেরনোর আগেই ছুঁড়ে বল মাঠের ভেতরে পাঠান। নিশ্চিত ছয় বাঁচিয়ে দেন।

রাহুলের এই প্রচেষ্টাকে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে তারিফ করেন দর্শকেরা। মাঠে একই কাজ করেন বিরাট কোহলীও। বাটলারের চোখেমুখে তখন হতাশা। বিশ্বাসই করতে পারছিলেন না এরকম ফিল্ডিং হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE