Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিরাটরা বিশ্বমানের, মেনে নিলেন ফ্যাব ফোরের এই সদস্য

০৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৪
প্রতিপক্ষের থেকেও প্রশংসা পেলেন বিরাট কোহালি।

প্রতিপক্ষের থেকেও প্রশংসা পেলেন বিরাট কোহালি।
ছবি: পিটিআই

টেস্ট ক্রিকেটে এই মুহূর্তে সেরা ব্যাটসম্যান তিনি। সেই কেন উইলিয়ামসন এক সাক্ষাৎকারে ফ্যাব ফোরের বাকি সদস্যদের বিশ্বমানের বলেন। কিউই অধিনায়কের নেতৃত্বে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে গিয়েছে নিউজিল্যান্ড। ফ্যাব ফোরের অন্য কোনও এক সদস্যই ফাইনালে তাঁর প্রতিপক্ষ হবেন, যদিও সেই প্রতিপক্ষের প্রতি শ্রদ্ধ্যাশীল উইলিয়ামসন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের জয় সম্পর্কে উইলিয়ামসন বলেন, “যে কোনও সময় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা কঠিন। নিজেদের মাঠে আরও বেশি শক্তিশালী অস্ট্রেলিয়া। চোটের জন্য একাধিক ক্রিকেটার না থাকে সত্ত্বেও ভারতের এই জয় ঐতিহাসিক।”

বিশ্ব ক্রিকেটে ফ্যাব ফোর বলা হয় উইলিয়ামসন, বিরাট, স্টিভ স্মিথ এবং জো রুটকে। উইলিয়ামসন বলেন, “বাকি ৩ জনই বিশ্বমানের। ওরা যে ভাবে ক্রিকেট খেলে তার থেকে আমি শিখি। এই ধরনের ক্রিকেটারদের থেকে অনেক কিছু সেখার আছে। ওরা ৩ জনেই আলাদা রকম ভাবে খেলে, ক্রিকেট খেলাটার এটাই আসল মজা।”

Advertisement

করোনার জন্য বহু দিন বন্ধ থাকার পর ক্রিকেট খেলা শুরু হয়েছে বিশ্ব জুড়ে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে চলছে ক্রিকেট। উইলিয়ামসন পাকিস্তানের বিরুদ্ধে বুঝিয়ে দিয়েছেন করোনা পর্বে তিনি নিজেকে আরও ভাল ভাবে তৈরি করেছেন। তিনি বলেন, “এই গ্রীষ্মে দারুণ একটা টেস্ট মরসুম কাটালাম আমরা। এবার মন দিতে হবে সাদা বলের ক্রিকেটে। আইপিএল, টি২০, একদিনের ক্রিকেটের সিরিজ আসছে। নিজেদের তৈরি করতে হবে সেই দিকে তাকিয়েই।”

আরও পড়ুন

Advertisement