Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kevin Pietersen

Covid-19: টুইটে কোভিড নিয়ে ভুল তথ্য, প্রাক্তন ইংরেজ ক্রিকেটারকে সতর্ক করল অস্ট্রেলীয় পুলিশ

কোভিড নিয়ে ভুল তথ্য টুইটারে ‘শেয়ার’ করেছিলেন কেভিন পিটারসেন। তাঁকে সতর্ক করে দিল অস্ট্রেলিয়ার পুলিশ।

কেভিন পিটারসেন।

কেভিন পিটারসেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ২১:৪০
Share: Save:

কোভিড নিয়ে ভুল তথ্য টুইটারে ‘শেয়ার’ করেছিলেন কেভিন পিটারসেন। তাঁকে সতর্ক করে দিল অস্ট্রেলিয়ার পুলিশ। সত্য না জেনে ওই ঘটনা টুইটারে শেয়ার করার জন্য চূড়ান্ত সমালোচিত হয়েছেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার।

দিন দুয়েক আগে টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেন পিটারসেন। যিনি ওই ভিডিয়ো পোস্ট করেন তাঁর দাবি ছিল, কোভিডের কারণে একটি মেয়েকে তার বাবার থেকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। নিজের পোস্টে ছাপার অযোগ্য ভাষায় অস্ট্রেলীয় সরকারকে গালি দিয়ে পিটারসেন লেখেন, ‘এই ঘটনা চূড়ান্ত হতাশাজনক’।

তার পরেই ভিক্টোরিয়া পুলিশ ওই টুইটের উত্তর দিয়ে জানায়, এই ঘটনার সঙ্গে কোভিড, টিকাকরণ বা পরীক্ষার কোনও সম্পর্ক নেই। এটি একটি পারিবারিক ঘটনা। সেই কারণেই ঘটনা বিস্তারিতও জানাতে চায়নি তারা। তবে ভুল তথ্য ছড়ানোর কারণে পিটারসেনকে সতর্ক করে দেওয়া হয়েছে।

এর আগেও অস্ট্রেলীয় সরকারের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন পিটারসেন। রবিবার টিকাকরণে শ্লথ গতি এবং লকডাউন নিয়ে একাধিক টুইটে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সমালোচনা করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kevin Pietersen COVID19 Covid19 Testing police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE