Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শহরে ফিরল এটিকে, আইএসএল চ্যাম্পিয়নকে নিয়ে মাতল কলকাতা

আইএসএল চ্যাম্পিয়ন টিমকে আবেগে-উচ্ছ্বাসে-ভালবাসায় ভরিয়ে দিল কলকাতা। সোমবার সন্ধ্যায় শহরের মাটিতে পা রাখেন অ্যাটলেটিকো দে কলকাতার ফুটবলার-কর্ম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ ডিসেম্বর ২০১৬ ১৭:০৭
Save
Something isn't right! Please refresh.
সংবর্ধনা মঞ্চে আইএলএস চ্যাম্পিয়ন এটিকে ফুটবলারদের নিয়ে উল্লাস।

সংবর্ধনা মঞ্চে আইএলএস চ্যাম্পিয়ন এটিকে ফুটবলারদের নিয়ে উল্লাস।

Popup Close

আইএসএল চ্যাম্পিয়ন টিমকে আবেগে-উচ্ছ্বাসে-ভালবাসায় ভরিয়ে দিল কলকাতা।

সোমবার সন্ধ্যায় শহরের মাটিতে পা রাখেন অ্যাটলেটিকো দে কলকাতার ফুটবলার-কর্মকর্তারা। দক্ষিণ কলকাতার অভিজাত শপিং মলে এ দিন সন্ধ্যাতেই এটিকে-র সংবর্ধনার আয়োজন করেছিলেন টিম কর্তৃপক্ষ। আর তা ঘিরে যে উৎসাহ নজরে এল তা এক কথায় অভূতপূর্ব। গ্রাউন্ড ফ্লোরে সংর্বধনার মঞ্চ প্রস্তুত থাকলেও শপিং মলের সবক’টি লবিতেই কাতারে কাতারে মানুষের ভিড়। এটিকে-র জয়গানে মুখর তাঁরা।

Advertisement

আরও পড়ুন

‘লর্ডসের মতো শুধু জামাটাই খুলল না সৌরভ’

এ দিন বিকেলে কোচি থেকে কলকাতা বিমানবন্দরে পা রাখেন এটিকে ফুটবলাররা। তবে সেখানে উৎসাহীদের ভিড় ছিল নামমাত্র। ইস্টবেঙ্গল-মোহনবাগান লিগ জিতলে যে উল্লাস চোখে পড়ে তা যদিও দেখা যায়নি। হাজির ছিলেন মাত্র শ’দুয়েক সমর্থক। তবে সে খামতি পুষিয়ে দিল সংবর্ধনা অনুষ্ঠানে হাজির থাকা উৎসাহী জনতা। তাতে ভিড় জমিয়েছেন শপিং করতে আসা মানুষজনও। গোটা গ্রাউন্ড ফ্লোরটিই সুন্দর করে সাজানো হয়েছিল। কোচ-সাপোর্ট স্টাফ-এটিকে ফুটবলাররা ছাড়াও অনুষ্ঠানে ছিলেন টিমের অন্যতম মালিক সঞ্জীব গোয়েন্‌কা, উৎসব পরেখ ও হর্ষ নেওটিয়ার মতো বিশিষ্টরা। তবে সিএবি-তে মিটিং থাকায় হাজির থাকতে পারেননি সৌরভ গঙ্গোপাধ্যায়।

এ ভাবেই ভিড় জমিয়েছেন উৎসাহীরা।



সংক্ষিপ্ত হলেও শুরু থেকেই দারুণ ছন্দে ছিল সংবর্ধনা অনুষ্ঠান। নেপথ্যে এটিকে-র থিম সং দিয়ে শুরুতেই যেন সুর বেঁধে দেওয়া হয়েছিল। কী হল না তাতে? মঞেই কোচি থেকে আইএসএল চ্যাম্পিয়ন ট্রফি খোলা হল। কোচ-ফুটবলারকে নিয়ে শূন্যে লোফালুফিও চলল। তারকা ফুটবলারদের উদ্দাম নাচও হল। তাতে যোগ দিলেন হিউম, জুয়েল রাজা থেকে প্রবীর দাসের মতো ফুটবলাররাও।

এরই ফাঁকে সঞ্জীব গোয়েন্‌কা জানালেন, এখন থেকেই পরের বছরের জন্য ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন তাঁরা। তিনি বলেন, “হোজে মলিনাকে আগামী বছরের জন্যও রেখে দিচ্ছি আমরা।” মলিনা দেশে ফেরার আগেই টিম নিয়ে এক প্রস্থ আলোচনাও সেরে নিয়েছেন তাঁরা।

কলকাতা বিমানবন্দরের বাইরেও তখন প্রতীক্ষা।



টুর্নামেন্টে অন্যতম সেরা পারফর্মার হিউম বলেন, “আমরা পেরেছি! যে ভাবে মানুষ আমাদের সমর্থন করেছেন তার জোরেই আমরা চ্যাম্পিয়ন হতে পেরেছি। আশা করব, আগামী বছরও এটিকে এ রকম সমর্থন পাবে।” হিউমের আত্মবিশ্বাসী মন্তব্যের পর পেনাল্টি কর্নারে জয়সূচক গোলকারী বঙ্গসন্তান জুয়েল রাজার স্লোগান, “জিতল কে, এটিকে!”

—নিজস্ব চিত্র।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement