Advertisement
১৭ জুন ২০২৪
Pakistan Cricket Board

সমস্যায় বাবর আজম! পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে মামলা রুজুর নির্দেশ দিল আদালত

তবে আদালতে কবে বাবর হাজিরা দেবেন তার উত্তর অজানা।

সমস্যায় বাবর।

সমস্যায় বাবর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৫:৫১
Share: Save:

বড় বিপদে পড়লেন বাবর আজম। পাকিস্তানের অধিনায়কের বিরুদ্ধে মামলা করার জন্য প্রাদেশিক তদন্তকারী সংস্থাকে (এফআইএ) নির্দেশ দিল লাহৌরের একটি আদালত। তাঁর বিরুদ্ধে হুমকি দেওয়া এবং নির্যাতনের অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, হামিজা মুখতার নামে এক মহিলা বাবরের বিরুদ্ধে এফআইএ-তে অভিযোগ করেছেন। এই হামিজাই গত বছর বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতন এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ করেছিলেন। তখন আদালতেও মামলা করেছিলেন হামিজা। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছিল আদালত।

কিন্তু কোনও কারণে সেই মামলা হাতে নেয়নি পুলিশ। চলতি বছরেই নতুন করে এফআইএ-তে আবেদন করেছেন হামিজা। জানিয়েছেন, বাবরকে অভিযুক্ত করার পরই ফোনে নিয়মিত প্রাণহানির হুমকি পাচ্ছেন তিনি। লাহৌর আদালতের বিচারপতি হামিদ হাসান পুলিশকে নির্দেশ দিয়েছেন, এ বার যেন অভিযোগ দায়ের করার ক্ষেত্রে কোনও রকম গাফিলতি না করা হয়।

তবে আদালতে কবে বাবর হাজিরা দেবেন তার উত্তর অজানা। কিছুদিনের মধ্যেই সীমিত ওভারের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা উড়ে যাবেন তিনি। এরপর রয়েছে জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ। ১২ মে দেশে ফিরবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Board Babar Azam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE