Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Lionel Messi

শেষ ম্যাচে ছুটি নিলেন মেসি, বার্সেলোনা থেকেও কি ‘ছুটি’ হয়ে গেল তাঁর?

চলতি লা লিগা মরসুমে শনিবার শেষ ম্যাচ খেলতে নামছে বার্সেলোনা।

লিয়োনেল মেসি।

লিয়োনেল মেসি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৮:২৯
Share: Save:

চলতি লা লিগা মরসুমে শনিবার শেষ ম্যাচ খেলতে নামছে বার্সেলোনা। প্রতিপক্ষ এইবার। তার আগে আচমকাই ছুটি দিয়ে দেওয়া হল লিয়োনেল মেসিকে। শেষ ম্যাচে খেলবেন না তিনি। শুক্রবার দলের সঙ্গে অনুশীলনও করেননি। এরপরেই প্রশ্ন উঠেছে, বার্সেলোনায় মেসির দিন তাহলে শেষ?

এমনিতেই এইবারের বিরুদ্ধে জিতলেও লিগ জেতাব জয়ের কোনও সম্ভাবনা নেই বার্সার। বড়জোর তিন নম্বরে শেষ করতে পারে তারা। তাই ঝুঁকি নিয়ে মেসিকে খেলানো হল না, এমনটাই মত ক্লাবের অন্দরে। তবে বেশিরভাগেরই মত, নতুন ক্লাবে যাওয়ার আগে তিনি যাতে মানসিক ভাবে নিজেকে প্রস্তুত করতে পারেন তাই জন্যেই মেসি আগেভাগে ছুটি চেয়ে নিয়েছেন।

গত মরসুমেই ক্লাব ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন মেসি। কিন্তু আইনি জটিলতা এবং কিছু কর্তাদের চাপে সে যাত্রায় তাঁকে ধরে রাখা গিয়েছিল। অনেক প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল তাঁকে। মেসি ৩০ গোল করে নিজের ভূমিকা পালন করলেও, এক বছর ঘুরে গেলেও ক্লাবে বদলায়নি কিছুই। লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগ— দুই-ই হাতছাড়া হয়েছে। ফলে নতুন ক্লাবে নতুন লক্ষ্য নিয়ে মেসি যাতে যেতে পারেন, তার জন্যই প্রস্তুত হচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE