Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Tottenham Hotspurs

টটেনহ্যামকে তিন গোল, ছন্দে ফিরলেন সালাহরা

গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল  ১৯ ডিসেম্বরের পরে প্রথম কোনও ম্যাচে জয় পেল। সঙ্গে ফিরে এল প্রিমিয়ার লিগের প্রথম চার দলের মধ্যেও।

ছবি সৌজন্যে পিটিআই

ছবি সৌজন্যে পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ০৮:১৫
Share: Save:

ইপিএল

Advertisement

টটেনহ্যাম ১ লিভারপুল ৩

অবশেষে ছন্দে ফিরল লিভারপুল। প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার মহম্মদ সালাহরা ৩-১ হারালেন টটেনহ্যামকে। গোল করলেন রবের্তো ফির্মিনো (প্রথমার্ধের সংযুক্ত সময়), ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড (৪৭ মিনিট) ও সাদিয়ো মানে (৬৫ মিনিট)। ৪৯ মিনিটে স্পার্সের একমাত্র গোলদাতা পিয়ের-এমিল হয়বিয়া। এই জয়ের পরে লিভারপুলের পয়েন্ট ২০ ম্যাচে ৩৭। ম্যাঞ্চেস্টার সিটি (৪১), ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (৪০) ও লেস্টার সিটির (৩৯) পরেই রয়েছেন সালাহরা।

গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল ১৯ ডিসেম্বরের পরে প্রথম কোনও ম্যাচে জয় পেল। সঙ্গে ফিরে এল প্রিমিয়ার লিগের প্রথম চার দলের মধ্যেও। প্রথমার্ধের সংযুক্ত সময়ে ফির্মিনোর সাফল্যটা লিভারপুলের সব ম্যাচ মিলিয়ে ৪৮২ মিনিট পরে প্রথম গোল। ৪৭ মিনিটে ২-০ করেন আলেকজান্ডার-আর্নল্ড। কয়েক মিনিট পরেই অবশ্য একটি গোল শোধ করেন হয়বিয়া। টটেনহ্যাম রক্ষণের নড়বড়ে অবস্থায় আরও একটি গোল করেন মানে। এতটা পিছিয়ে পড়ায় স্পার্স আর ম্যাচে ফিরতে পারেনি। জোসে মোরিনহোর দলের অবস্থা আরও অসহায় ওঠে চোট পেয়ে হ্যারি কেন মাঠ ছাড়ায়। প্রসঙ্গত লিভারপুল এই নিয়ে টানা সাত বার স্পার্সকে হারাল। টটেনহ্যামের মতো দলকে তিন গোল দিয়ে দল ছন্দে ফেরায় দারুণ খুশি ক্লপ। তিনি বলেছেন, ‘‘ঠিক যখন দরকার ছিল, তখনই আমরা গোলগুলো পেয়েছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.