Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: লর্ডসে তাঁর ‘প্রিন্স অব ক্যালকুটা’-র সঙ্গে দেখা জিওফ্রে বয়কটের

লর্ডসে সৌরভের সঙ্গে দেখা গেল বয়কটদের। সেই ছবি পোস্ট করেন রাজীব শুক্ল।

সৌরভ গঙ্গোপাধ্যায়, ঋষি সুনক, জোফ্রে বয়কট এবং রাজীব শুক্ল ।

সৌরভ গঙ্গোপাধ্যায়, ঋষি সুনক, জোফ্রে বয়কট এবং রাজীব শুক্ল । ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১০:৫৮
Share: Save:

লর্ডসে সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশে জিওফ্রে বয়কট। মাঠে যখন রোহিত শর্মা এবং লোকেশ রাহুল ভারতীয় ইনিংসের ভীত গড়ছেন, তখন গ্যালারিতে তৈরি হচ্ছে মুহূর্ত। ক্রিকেট ইতিহাসের অন্যতম দুই চরিত্র একসঙ্গে। সেই মুহূর্ত বন্দি হল টিভির পর্দায়। ধারাভাষ্যকার বয়কট সৌরভের নাম দিয়েছিলেন ‘প্রিন্স অব ক্যালকুটা’। সেই কলকাতার রাজপুত্র এখন ভারতীয় ক্রিকেটের রাজা, বিসিসিআইয়ের প্রধান।

ক্রিকেটের মক্কাও যেন অপেক্ষা করেছিল সৌরভের জন্য। লর্ডসই তো জন্ম দিয়েছিল তাঁকে। ১৯৯৬ সালের একটি শতরান, ক্রিকেট বিশ্বকে পরিচয় করিয়ে দিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। জীবন বদলে গিয়েছিল সৌরভের। পরবর্তী সময় যিনি বদলে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটকেও। সেই লর্ডসে বৃহস্পতিবার জিওফ্রে বয়কট, ঋষি সুনক, রাজীব শুক্লদের সঙ্গে সৌরভ।

লর্ডসে সৌরভের সঙ্গে দেখা গেল বয়কটদের। রাজীব সেই ছবি পোস্ট করে লেখেন, ‘ব্রিটেনের অর্থমন্ত্রী ঋষি সুনক, পুরনো বন্ধু বয়কট এবং সৌরভের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পেলাম।’ লর্ডস এবং সৌরভ মানেই একাধিক স্মৃতি। প্রথম টেস্টে শতরান হোক বা ন্যাটওয়েস্ট জয়, লর্ডস কখনও খালি হাতে ফেরায়নি সৌরভকে। বৃহস্পতিবারও ভারতের ওপেনিং জুটিতে শতরান, রাহুলের শতরান তেমনই উপহার হয়ে উঠল সৌরভের কাছে।

সৌরভ নিজেও লর্ডসে এসে আপ্লুত। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সে কথা জানিয়েছেন তিনিও। খেলোয়াড় হিসেবে, অধিনায়ক হিসেবে, বিসিসিআই প্রধান হিসেবে লর্ডস থেকে তাঁর প্রাপ্তির ভান্ডার যে বেড়ে চলেছে সেই কথাই জানিয়েছেন সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Lords Test India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE