Advertisement
১০ মে ২০২৪
Manchester City F.C.

পয়েন্ট নষ্ট ব্রুনোদের, অপ্রতিরোধ্য ম্যান সিটি

এ দিকে ছুটছে ম্যাঞ্চেস্টার সিটির জয়রথ। শনিবার তারা  ২-১ গোলে হারিয়েছে ওয়েস্ট হ্যামকে।

মরিয়া: হাডসনের সঙ্গে বল দখলের লড়াই র‌্যাশফোর্ডের।

মরিয়া: হাডসনের সঙ্গে বল দখলের লড়াই র‌্যাশফোর্ডের। গেটি ইমেজেস

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ০৭:৪৩
Share: Save:

ইপিএল

চেলসি ০ ম্যান ইউ ০

লেস্টার সিটি ১ আর্সেনাল ৩

সেরি

ভেরোনা ১ জুভেন্টাস ১

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম চেলসি। রবিবার প্রিমিয়ার লিগে এই ম্যাচটা নিয়েই যাবতীয় আগ্রহ থাকলেও খেলার ফল নিষ্প্রাণ গোলশূন্য ড্র। ওয়ে গুন্নার সোলসারের দল পয়েন্ট টেবলে দু’নম্বরে থেকে গেলেও শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটির থেকে তারা ১২ পয়েন্ট পিছিয়ে। সেখানে পঞ্চম চেলসি প্রথম চারে আসতে না পারলেও চতুর্থ ওয়েস্ট হ্যামের (৪৫ পয়েন্ট) থেকে মাত্র এক পয়েন্ট দূরে রয়েছে। ম্যাচে নাটকীয় ঘটনা বলতে একটাই। ম্যান ইউয়ের প্রথমার্ধে একটা পেনাল্টি না পাওয়া। চেলসির ক্যালাম হাডসন-ওদোইয়ের বিরুদ্ধে বক্সের মধ্যে হাতে বল লাগানোর অভিযোগ ওঠে। রেফারি কিন্তু ভিডিয়ো প্রযুক্তির সাহায্য নিয়ে পেনাল্টির অভিযোগ বাতিল করে দেন। রবিবার অন্য ম্যাচে আর্সেনাল ৩-১ গেলে হারিয়েছে লেস্টার সিটিকে।

এ দিকে ছুটছে ম্যাঞ্চেস্টার সিটির জয়রথ। শনিবার তারা ২-১ গোলে হারিয়েছে ওয়েস্ট হ্যামকে। ম্যাঞ্চেস্টার সিটির ম্যানেজার হিসেবে ২৭৩ ম্যাচে ঠিক ২০০টি জয় পেলেন পেপ গুয়ার্দিওলা। ম্যাচের পরে গর্বিত ম্যান সিটি ম্যানেজার বলেন, ‘‘এটা আমার একার কোনও কৃতিত্ব নয়। সব কিছুই দলগত সাফল্য। এখনকার সময়ে এত ঠাসা সূচি, সেরা সব দলের বিরুদ্ধে খেলে টানা ২০টি ম্যাচ জেতাটা
বিরাট ব্যাপার।’’

জুভেন্টাসের ড্র: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পেলেন গোল। কিন্তু শনিবার সেরি আ-তে ভেরোনার সঙ্গে ১-১ গোলে ম্যাচ শেষ করে জুভেন্টাস। রবিবার ইন্টার মিলান ৩-০ গোলে হারায় জেনোয়াকে। ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে রোমেরু লুকাকুদের
দল শীর্ষে।

এমবাপের জোড়া গোল: ফরাসি লিগ ওয়ানে শনিবার প্যারিস সাঁ জারমাঁ ৪-০ গোলে হারায় দিহঁকে। জোড়া গোল কিলিয়ান এমবাপের।

দুরন্ত বায়ার্ন: অসাধারণ ছন্দে রয়েছে বায়ার্ন মিউনিখ। শনিবার তারা এসসি কোলনকে ৫-১ গোলে হারাল। বায়ার্নের হয়ে জোড়া গোল করলেন দু’জন। রবার্ট লেয়নডস্কি ও সেয়াস নাব্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE