Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Manchester United

ম্যান ইউয়ের দুরন্ত জয়, ছন্দে চেলসি

এ দিকে, চেলসি এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠল রবিবার নিজেদের মাঠে লুটন টাউনকে ৩-১ হারিয়ে।

গোল দেওয়ার পরে উচ্ছ্বাস ব্রুনো ফার্নানন্ডেস। ছবি রয়টার্স

গোল দেওয়ার পরে উচ্ছ্বাস ব্রুনো ফার্নানন্ডেস। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ০৭:১৩
Share: Save:

এফএ কাপ

ম্যান ইউ ৩ লিভারপুল ২

চেলসি ৩ লুটন টাউন ১

চেল্টেনহ্যাম ১ ম্যান সিটি ৩

২৪ জানুয়ারি: আবার বড় ধাক্কা খেল লিভারপুল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কাছে ৩-২ হেরে ছিটকে গেল এফএ কাপ থেকে। রুদ্ধশ্বাস ম্যাচে ১৮ মিনিটে মহম্মদ সালাহর গোলে এগিয়ে যায় লিভারপুলই। ২৬ মিনিটে ১-১ করেন ম্যাসন গ্রিনউড। এর পরে ৪৮ মিনিটে ম্যান ইউকে এগিয়ে দেন মার্কাস র‌্যাশফোর্ড। ৫৮ মিনিটে আবার সালাহ সমতা ফেরান। দুরন্ত ফ্রি-কিকে ম্যান ইউয়ের হয়ে জয়ের গোল করেন ব্রুনো ফের্নান্দেস। ৭৮ মিনিটে।

এ দিকে, চেলসি এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠল রবিবার নিজেদের মাঠে লুটন টাউনকে ৩-১ হারিয়ে। ম্যাচের সব চেয়ে আকর্ষণীয় ঘটনা ট্যামি আব্রাহামের হ্যাটট্রিক। চেলসির ২৩ বছর বয়সি স্ট্রাইকার ম্যাচের পরে বললেন, ‘‘হ্যাটট্রিক করা এবং এত সহজে ম্যাচ জেতা— দু’টিই আমার কাছে বিরাট আনন্দের। আশা করছি এই আত্মবিশ্বাসটা আমাদের প্রিমিয়ার লিগের পরের ম্যাচগুলোতেও কাজে লাগবে।’’ ট্যামি তিনটি গোল করেন ১১, ১৭ ও ৭৪ মিনিটে। ৩০ মিনিটে লুটনের হয়ে গোল করেন জর্ডন ক্লার্ক। টিমো ওয়ার্নার এ দিন একটি পেনাল্টি নষ্ট করেন। সঙ্গে বেশ কিছু সুযোগও নষ্ট হয়। না হলে আরও বড় ব্যবধানে জিততে পারত চেলসি। পরের মাসে পঞ্চম রাউন্ডে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের ক্লাব খেলবে বার্নসলের বিরুদ্ধে।

পাশাপাশি এফএ কাপে ম্যাঞ্চেস্টার সিটির দাপটও অব্যাহত। শনিবার তারাও ৩-১ গোলে চেল্টেনহ্যামকে হারিয়ে টুর্নামেন্টের পঞ্চম রাউন্ডে রাউন্ডে উঠল। ম্যান সিটির তিন গোলদাতা ফিল ফডেন (৮১ মিনিট), গ্যাব্রিয়েল জেসুস (৮৪ মিনিট) ও ফেরান তোরেস (সংযুক্ত সময়ের চতুর্থ মিনিটে)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Manchester United Chelsea FA Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE