Advertisement
২৭ এপ্রিল ২০২৪
mary kom

কুস্তিগিরদের নিয়ে প্রশ্ন উঠতেই চুপ, দু’মাসের মধ্যে বক্সিং রিংয়ে ফিরতে চান মেরি কম

এক সপ্তাহেরও বেশি সময় ধরে দিল্লির যন্তর মন্তরে ধর্নায় বসেছেন কুস্তিগিররা। জাতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজ ভূষণ শরন সিংহের গ্রেফতারের দাবি করছেন তাঁরা। সেই ধর্না নিয়ে চুপ থাকলেন মেরি।

mary kom

গত বছর কমনওয়েলথ গেমসের পরে অ্যান্টেরিয়র ক্রুশিয়েট লিগামেন্টে চোট পেয়েছিলেন মেরি। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৩:৫৩
Share: Save:

এক সপ্তাহেরও বেশি সময় ধরে দিল্লির যন্তর মন্তরে ধর্নায় বসেছেন কুস্তিগিররা। জাতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজ ভূষণ শরন সিংহের গ্রেফতারের দাবি করছেন তাঁরা। ইতিমধ্যেই ব্রিজ ভূষণের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। কলকাতায় এসে এক অনুষ্ঠানে সেই নিয়ে প্রশ্ন করতেই চুপ মেরি কম। বক্সিংয়ে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন কোনও কথাই বললেন না।

অনুষ্ঠানের শুরুতেই কুস্তিগিরদের প্রতিবাদ নিয়ে প্রশ্ন করতে বারণ করা হয়েছিল। কিন্তু মেরির মতো ক্রীড়াবিদকে সামনে পেয়ে প্রশ্নটা ওঠেই। তখনই মুখ গম্ভীর করে মেরির জবাব, “একটা বিশেষ কারণে কলকাতায় এসেছি। সেটা নিয়েই কথা বলতে চাই। দিল্লি ফিরে গেলে এই বিষয়ে আলোচনা করব। তখন না হয় কথা বলা যাবে।” প্রসঙ্গত, মেরি রাজ্যসভার প্রাক্তন সাংসদ।

গত বছর কমনওয়েলথ গেমসের পরে অ্যান্টেরিয়র ক্রুশিয়েট লিগামেন্টে চোট পেয়েছিলেন মেরি। এখনও সেই চোট সারেনি। মেরি অবশ্য আত্মবিশ্বাসী। বলেছেন, “চোট এখন অনেক ভাল জায়গায় রয়েছে। ভাল করে হাঁটতে এবং দৌড়তে পারছি। তবে শক্ত মাটিতে নয়। সম্প্রতি ট্রেডমিলে দৌড় শুরু করেছি। আশা করি এক মাসের মধ্যে পুরোপুরি ফিট হয়ে যাব। দু’মাসের মধ্যে রিংয়ে ফেরাই আমার লক্ষ্য।”

রবিবার কলকাতায় পিসি চন্দ্র গ্রুপের একটি অনুষ্ঠানে শহরে এসেছিলেন মেরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mary kom boxing World Chmapionship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE