Advertisement
০৫ মে ২০২৪
Milkha Singh

Milkha Singh Death: চণ্ডিগড়ে মিলখা সিংহের শেষকৃত্য সম্পন্ন হবে শনিবার বিকেল ৫টায়

করোনায় আক্রান্ত হয়েছিলেন মিলখা। শেষ রিপোর্ট নেগেটিভ আসে।

কিংবদন্তি এই অ্যাথলিটের বয়স হয়েছিল ৯১ বছর।

কিংবদন্তি এই অ্যাথলিটের বয়স হয়েছিল ৯১ বছর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১০:৩০
Share: Save:

মিলখা সিংহের শেষকৃত্য শনিবার সম্পন্ন হবে। বিকেল ৫টায় তাঁর শেষ কৃত্য হওয়ার কথা। শুক্রবার রাতে তিনি প্রয়াত হন। কিংবদন্তি এই অ্যাথলিটের বয়স হয়েছিল ৯১ বছর।

তিনি মোহালির পিজিআইএমইআর হাসপাতালে প্রয়াত হন। হাসপাতাল থেকে মিলখার মরদেহ তাঁর পরিবারকে দেওয়া হয়েছে। চণ্ডিগড়ের ৮ নম্বর সেক্টরের ৭২৫ নম্বর বাড়িতে এই অলিম্পিয়ান দৌড়বিদের দেহ রাখা রয়েছে। তাঁর ছেলে আন্তর্জাতির গল্ফার জীব মিলখা সিংহ হাসপাতাল থেকে দেহ নেন। সেক্টর ২৫ শ্মশানে বিকেল ৫টায় মিলখার শেষকৃত্য হবে বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

গত ২০ মে কোভিডে আক্রান্ত হন। চার দিন পরে ২৪ মে মোহালির হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ৩০ মে হাসপাতাল থেকে ছাড়া পান। কিন্তু ৩ জুন শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় পিজিআইএমইআর-এর নেহরু হাসপাতালে ফের ভর্তি করাতে হয় মিলখাকে। বৃহস্পতিবার তাঁর কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসে। কোভিড আইসিইউ থেকে তাঁকে সাধারণ আইসিইউ-তে স্থনান্তরিত করা হয়। কিন্তু শেষ পর্যন্ত চিকিৎসকদের যাবতীয় চেষ্টা ব্যর্থ করে প্রয়াত হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Milkha Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE