Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Sania Mirza Shoaib Malik

শোয়েবের তৃতীয় বিয়ের ২২ ঘণ্টা পরে মুখ খুললেন সানিয়ারা, বিচ্ছেদ নিয়ে কী বলল মির্জ়া পরিবার

সানিয়া-শোয়েবের বিবাহবিচ্ছেদ নিয়ে এক বছরের বেশি সময় ধরে জল্পনা চললেও মুখ খোলেননি কেউই। শোয়েবের তৃতীয় বিয়ের খবর জানাজানি হওয়ার পর মির্জ়া পরিবার প্রথম মুখ খুলল।

picture of Sania Mirza

(বাঁদিকে) শোয়েব মালিক এবং সানিয়া মির্জ়া। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ১১:২২
Share: Save:

শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জ়ার বিবাহবিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুলল টেনিস তারকার পরিবার। শনিবার পাক ক্রিকেটারের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর সানিয়া নিজে কোনও প্রতিক্রিয়া জানাননি। তাঁর পরিবারের পক্ষ থেকে বিবৃতি দিয়ে নতুন জীবনের জন্য শোয়েবকে শুভেচ্ছা জানানো হয়েছে। মির্জ়া পরিবারের পক্ষে সমাজমাধ্যমে বিবৃতি প্রকাশ করেছেন সানিয়ার বোন আনম মির্জ়া।

মির্জ়া পরিবারের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘‘সানিয়া সব সময় ব্যক্তিগত জীবন সাধারণের চোখের আড়ালে রাখার চেষ্টা করেছে। কিন্তু এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছে, যখন কিছু না বললেই নয়। সানিয়া এবং শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগে। নতুন জীবনের জন্য শোয়েবকে শুভেচ্ছা জানিয়েছে সানিয়া।’’ বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘সানিয়া জীবনের একটা সংবেদনশীল সময়ের মধ্যে রয়েছে। পরিবারের পক্ষ থেকে ওর সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ, অনুগ্রহ করে কোনও রকম গুজব ছড়াবেন না। ওর ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে সম্মান করুন।’’ উল্লেখ্য, শনিবারই সানিয়ার বাবা ইমরান মির্জ়া জানিয়েছেন, শরিয়ত আইন অনুযায়ী সানিয়া আগেই শোয়েবকে ‘খুলা’ দিয়েছিলেন।

 মির্জ়া পরিবারের বিবৃতি।

মির্জ়া পরিবারের বিবৃতি। ছবি: সংগৃহীত।

এত দিন বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি সানিয়া বা শোয়েবের কেউই। শনিবার পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের ছবি শোয়েব প্রকাশ্যে আনার পর প্রথম বার বিবাহবিচ্ছেদের কথা জানানো হল মির্জ়া পরিবারের পক্ষ থেকে। শোয়েবের পরিবারের পক্ষ থেকে শনিবারই মুখ খুলেছেন তাঁর বোন। পাক ক্রিকেটারের বোন দাদাকে দোষারোপ করে ভারতের টেনিস তারকার পাশে দাঁড়িয়েছেন।

শোয়েবের বোনের অভিযোগ, তাঁর দাদার বিবাহ-বহির্ভূত সম্পর্কই বিচ্ছেদের কারণ। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের একাধিক সম্পর্ক নিয়ে তিতিবিরক্ত ছিলেন সানিয়া। স্বামীকে অনেক বুঝিয়ে সঠিক পথে আনতে পারেননি। পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী শোয়েবের বোন আরও জানিয়েছেন, শোয়েবের তৃতীয় বিয়েতে মত ছিল না পরিবারের কারও। সানার সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Divorce family Cricket Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE