Advertisement
২৯ মে ২০২৪
Mohammad Amir

যশপ্রীত বুমরার উদাহরণ দেখিয়ে পাকিস্তান বোর্ডকে একহাত নিলেন প্রাক্তন পেসার

ক্রিকেটারদের পরিচালনার ক্ষেত্রে ভারত এবং পাকিস্তান, দুই দেশের মধ্যে তফাৎটা অনেকেরই চোখে পড়েছে।

বুমরার উদাহরণ দিলেন আমির।

বুমরার উদাহরণ দিলেন আমির।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৭:৫৬
Share: Save:

ক্রিকেটারদের পরিচালনার ক্ষেত্রে ভারত এবং পাকিস্তান, দুই দেশের মধ্যে তফাৎটা অনেকেরই চোখে পড়েছে। এই তালিকায় নতুন সংযোজন মহম্মদ আমির। যশপ্রীত বুমরার উদাহরণ দেখিয়ে পাকিস্তানের প্রাক্তন এই পেসার তোপ দেগেছেন নিজের দেশের বোর্ডের দিকেই।

আমির বলেছেন, “চার-পাঁচটি ম্যাচের উপর নির্ভর করে কোনও ক্রিকেটারের যোগ্যতা বিচার করা উচিত নয়। মনে রাখবেন, অস্ট্রেলিয়া সিরিজে ১৬ ম্যাচে একটা উইকেট পেয়েছিল বুমরা। কিন্তু কেউ ওকে নিয়ে প্রশ্ন তোলেনি। কারণ সবাই জানত ও ম্যাচ জেতানো বোলার। সেই সময় ভারতীয় বোর্ডের দরকার ছিল ওর পাশে থাকা। ওরা সেটাই করেছে।”

আমিরের সংযোজন, “যখন ছন্দে নেই, তখন খেলোয়াড়দের পাশে দাঁড়ানোই ওদের দায়িত্ব। দুম করে তাকে বাদ দিয়ে দেওয়া উচিত নয়। যদি সেটাই হয় তাহলের সবাই দলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো খেলোয়াড়দের রেখে আরাম করে বসে থাকত।”

ম্যাচ গড়াপেটা কাণ্ডে পাঁচ বছরের নির্বাসন কাটিয়ে ক্রিকেটে ফিরে জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন আমির। বেশ কিছুদিন নিয়মিত সুযোগ পাওয়ার পরে জাতীয় দলের দরজা আর খুলছিল না। বাধ্য হয়ে গত বছরের ডিসেম্বরে অবসর নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jasprit Bumrah Mohammad Amir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE