Advertisement
২৩ এপ্রিল ২০২৪
football

রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে জিততে মরিয়া মহমেডান

কাশ্মীরের দলটিকে হারাতে পারলে পয়েন্ট তালিকায় এগিয়ে যাবে সাদা-কালো শিবির।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৪৯
Share: Save:

আই লিগে প্রথম ম্যাচ জিতলেও তার পরে ফল প্রত্যাশামাফিক হয়নি মহমেডানের। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ১১ দলের আই লিগে ছয় নম্বরে রয়েছেন পেদ্রো মানজ়ি-রা।


এই পরিস্থিতিতে রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে মহমেডানের লড়াই রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে। ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে যারা এখন লিগ টেবলে দ্বিতীয় স্থানে রয়েছে। ইতিমধ্যেই চার্চিল ব্রাদার্স (১৯ পয়েন্ট), রিয়াল কাশ্মীর (১৭ পয়েন্ট), গোকুলম এফসি (১৬ পয়েন্ট) এবং পঞ্জাব এফসি (১৫ পয়েন্ট) প্রথম ছ’য়ে জায়গা করে নিয়েছে। বাকি এই দুই জায়গার জন্য লড়াইয়ে রয়েছে ট্রাউ এফসি (১৩ পয়েন্ট), মহমেডান (১৩ পয়েন্ট) এবং আইজ়ল এফসি (১২ পয়েন্ট)। কাশ্মীরের দলটিকে হারাতে পারলে পয়েন্ট তালিকায় এগিয়ে যাবে সাদা-কালো শিবির। সে ক্ষেত্রে পরের দিন চার্চিল ব্রাদার্সের কাছে গোকুলম হারলে মহমেডান চতুর্থ হবে। কিন্তু কাশ্মীরের বিরুদ্ধে মহমেডান ড্র করলে আইজ়লকে তখন পয়েন্ট নষ্ট করতে হবে চেন্নাই সিটি এফসি-র বিরুদ্ধে। মহমেডান কোচ শঙ্করলাল চক্রবর্তী বলছেন, ‍‘‍‘বিপক্ষ শক্তিশালী। কিন্তু আমাদের জিততেই হবে প্রথম ছয়ে থাকতে গেলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE