Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বাগানেই ফিরতে চাই, সমর্থকদের আদরে চোখ ছলছল সনির

শনিবার ক্লাব তাঁবুতেও সনিকে ঘিরে সমর্থকদের উৎসাহ এবং উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। মাঠের মধ্যে এবং বাইরে সনি বন্দনার ধুম ছিল অকল্পনীয়। অনেককে

কৌশিক চক্রবর্তী
কলকাতা ২০ জানুয়ারি ২০১৮ ১৯:১৮
Save
Something isn't right! Please refresh.
ডার্বির আগের দিন সনির পা ছুঁয়ে এই ভাবেই তাকে সম্মান জানালেন অসংখ্য সমর্থক। ছবি: সুদীপ্ত বিশ্বাস।

ডার্বির আগের দিন সনির পা ছুঁয়ে এই ভাবেই তাকে সম্মান জানালেন অসংখ্য সমর্থক। ছবি: সুদীপ্ত বিশ্বাস।

Popup Close

ডার্বির উত্তাপ গায়ে লাগিয়ে যখন শেষ মুহূর্তের প্রস্তুতি সারছেন দু’দলের সমর্থকরা, তখন হঠাৎ করেই সনি নর্দের বাগান ছাড়ার খবরটা এসে পৌঁছয়। তার পর তা আছড়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এর পরেই বাগান সমর্থকেরা সিদ্ধান্ত নেন, প্রায় তিন বছর দলের সঙ্গে থাকা তারকা ওই খেলোয়াড়কে সম্মান জানানো হবে।

কিন্তু, কী ভাবে? সবুজ-মেরুন সমর্থকেরা রবিবাসরীয় ডার্বিতে হাইতিয়ান ম্যাজিশিয়ানকে সম্মান জানাতে সনি-মুখোশ পরেই মাঠে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গত বারের আই লিগের সময়ে তৎকালীন মোহনবাগান কোচ সঞ্জয় সেনকে সাসপেন্ড করেছিল এআইএফএফ। তার পর সঞ্জয়ের মুখোশ পরেই মাঠ ভরিয়ে ছিলেন সমর্থকরা। রবিবারের যুবভারতী ফের সেই মুখোশ-ছবিই দেখতে চলেছে।

বিশেষ কোনও ফ্যান ক্লাবের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়নি। বরং একাধিক ফ্যান ক্লাব একত্রিত ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে। আয়েষা রায় নামে এক মোহন সমর্থকের কথায়, “এখনও পর্যন্ত দশ হাজার মুখোশ বানানোর পরিকল্পনা করেছি আমরা। তবে, এই মুখোশের পরিমাণ আরও বাড়তে পারে। সনি আমাদের কাছে ম্যাজিশিয়ান। ওঁকে শ্রদ্ধা জানাতে আমরা কোনও কসুর করব না।” মুখোশগুলি স্টেডিয়ামের মধ্যেই বাগান সমর্থকদের বিলি করা হবে বলেও জানিয়েছেন ওই সমর্থক।

Advertisement

আরও পড়ুন: ঘর সামলানোয় জোর দিচ্ছে চোট জর্জরিত মোহনবাগান
আরও পড়ুন: ডার্বিতে সনি-ইউটাকে মিস করব: কিংগসলে ওবুমনেমে

শনিবার ক্লাব তাঁবুতেও সনিকে ঘিরে সমর্থকদের উৎসাহ এবং উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। মাঠের মধ্যে এবং বাইরে সনি বন্দনার ধুম ছিল অকল্পনীয়। অনেককেই সনির পা ছুঁতে দেখা যায়। দেখলে মনে হবে, বড় ম্যাচের আগে দলের কাণ্ডারীর কাছে যেন জয়ের আবদার করছেন ফুটবল পাগলরা।

কিন্তু এ আকুতি জয়ের জন্য নয়, দুঃখের! যে সনি ট্রফি-খরা কাটিয়ে মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করেছেন, ক্লাব তাঁবুতে নিয়ে এসেছেন ফেড কাপ, সেই তিনিই আর কয়েক দিন পর ছেড়ে যাবেন প্রিয় দলকে! মেনে নিতে পারছেন না তাঁরা। সনিও কি পারছেন মানতে? কারণ, এ দিন ক্লাব ছাড়ার আগে তাঁর চোখও তো ভিজে গেল! তা যে আনন্দাশ্রু নয়, সেটাও সমর্থকরা জানেন। তবে সনি কথা দিয়েছেন সুস্থ হয়ে তিনি আবার প্রিয় সবুজ-মেরুন জার্সি পরেই মাঠে নামতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Sony Norde Mohun Bagan Football Footballerসনি নর্দেমোহনবাগান
Something isn't right! Please refresh.

Advertisement