Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩

সঞ্জয় সেনের মুখোশ পরে গ্যালারিতে থাকবে ৫ হাজার সমর্থক

সঞ্জয় সেনের শাস্তির বিরুদ্ধে অভিনব প্রতিবাদের পথে মোহনবাগান সমর্থকরা। শান্তিপূর্ণ প্রতিবাদ হবে মাঠ বসেই। আগামী ১৩ মার্চ ঘরের মাঠে মুম্বই এফসির বিরুদ্ধে খেলবে মোহনবাগান। সেই সময় বাগান কোচ সঞ্জয় সেন থাকবেন গ্যালারিতে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৬ ১৩:৪১
Share: Save:

সঞ্জয় সেনের শাস্তির বিরুদ্ধে অভিনব প্রতিবাদের পথে মোহনবাগান সমর্থকরা। শান্তিপূর্ণ প্রতিবাদ হবে মাঠ বসেই। আগামী ১৩ মার্চ ঘরের মাঠে মুম্বই এফসির বিরুদ্ধে খেলবে মোহনবাগান। সেই সময় বাগান কোচ সঞ্জয় সেন থাকবেন গ্যালারিতে। বেঞ্চে বসবেন সহকারি কোচ শঙ্করলাল চক্রবর্তী। ‘ফেডারেশন বিক্রি হয়ে গিয়েছে’ বলেছিলেন বাগান কোচ। যার ফলে এআইএফএফ-এর কোপে সঞ্জয়। যেখানে সঞ্জয় সেনের আট ম্যাচ নির্বাসনের পাশাপাশি হয়েছে ১০ লাখ টাকার জরিমানাও। তার পর থেকেই ফেডারেশনের বিরুদ্ধে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন সমথর্করা।

Advertisement

আরও পড়ুন: আট ম্যাচ নির্বাসিত সঞ্জয়ের শাস্তি কমাতে ঝাঁপাচ্ছে বাগান

এমন শাস্তি অতীতে কবে কোনও কোচের হয়েছে কি না আই লিগে মনে করা যাচ্ছে না। যার ফলে আর আই লিগের বাকি ম্যাচে বেঞ্চেই বসতে পারবেন না তিনি। এমন অবস্থায় মোহনবাগান সমর্থকরা সঞ্জয় সেনের মুখোশ পরে সেদিন খেলা দেখবে বলে ঠিক করেছেন। যা খবর তাতে বারাসতের গ্যালারিতে দেখা যাবে সঞ্জয় সেনের মুখোশ পরে প্রায় ৫ হাজার সমর্থককে। ইতিমধ্যেই সেই সমর্থকরা টাকা তোলাও শুরু করে দিয়েছেন। যা দিয়ে তৈরি হবে ৫ হাজার সঞ্জয় সেনের মুখোশ।

এমন প্রতিবাদ অতীতে ভারতীয় ফুটবলে হয়েছে কী না সন্দেহ! এমন শাস্তিও হয়নি আগে। তাই অন্যায়ভাবে সঞ্জয় সেনকে দেওয়া শাস্তির প্রতিবাদে এমন অভিনব উদ্যোগ বাগান সমর্থকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.