Advertisement
২৯ নভেম্বর ২০২২
ISL 4

বলবন্তের জোড়া গোলে নর্থইস্ট বধ মুম্বইয়ের

প্রথমার্ধে মুম্বইকে এগিয়ে দেয় বলবন্ত সিং। পেছন থেকে আসা এমানা এডজিম্বির ডিফেন্সচেরা পাস ধরে গোল করতে ভুল করেননি পঞ্জাব তনয়।

গোলের পর মুম্বই ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি: আইএসএল সৌজন্যে।

গোলের পর মুম্বই ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি: আইএসএল সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ২২:৫৩
Share: Save:

বুধবার ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে নবম স্থানে থাকা নর্থইস্ট ইউনাইটেড এফসিকে ২-০ গোলে হারিয়ে দিল মুম্বই সিটি এফসি। ঘরের মাঠে খেলেও ভাগ্য ফিরল না জন আব্রাহামের দলের। বলবন্ত সিংয়ের জোড়া গোলে হারতে হল নর্থইস্টকে। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এল মুম্বইয়ের দলটি।

Advertisement

প্রথমার্ধে মুম্বইকে এগিয়ে দেয় বলবন্ত সিং। পেছন থেকে আসা এমানা এডজিম্বির ডিফেন্সচেরা পাস ধরে গোল করতে ভুল করেননি পঞ্জাব তনয়। গত ম্যাচে টিপি রেহনেশ লাল কার্ড দেখায় এ দিন মুম্বইয়ের বিরুদ্ধে খেলেন রবি কুমার। তবে, টিপি রেহনেশের অনুপস্থিতিতে দলকে ভরসা জোগাতে ব্যার্থ হলেন রবি।

মুম্বই সিটি এফসির দ্বিতীয় গোলটি আসে দ্বিতীয়ার্ধে এবং আবারও নর্থইস্ট ফুটবলারদের ভুলেই। রওলিন বর্জেস বল ক্লিয়ার করতে ভুল করলে ক্যামেরুনের এমানা ছোঁ মেরে তুলে নেন বলটি এবং নিঃস্বার্থ ফুটবলের সেরা উদাহরণ দেখিয়ে একেবারে ফাঁকায় দাঁড়িয়ে থাকা বলবন্তের জন্য সাজিয়ে দিয়েছিলেন। ফাঁকা গোলে বল ঠেলতে ভুল করেননি ভারতীয় স্ট্রাইকার।

তবে, মুম্বই সিটি এফসি জিতলেও ম্যাচের প্রথমার্ধে প্রাধান্য ছিল নর্থইস্টের। এমনকি খেলার গতির বিরুদ্ধেই গোল করেছিল মুম্বই সিটি এফসি। কিন্তু, দ্বিতীয় গোল হজম করার পর আর খেলায় ফিরতে পারেনি জন আব্রাহামের দল।

Advertisement

আরও পড়ুন: ক্রিকেটে বছরের সেরা বিতর্কগুলি

আরও পড়ুন: আইএসএলের ভবিষ্যত কী? জানান নিজের মত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.