Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

মহামেডানের অনুশীলনে মুস্তাফিজ, চলছে রিহ্যাব

নিজস্ব সংবাদদাতা
১৪ জুন ২০১৬ ২৩:৩৮

হঠাৎই হাজির তিনি। ভারত থেকে ফিরে পুরোপুরি বিশ্রামেই ছিলেন মু্স্তাফিজুর রহমান। বাড়ি থেকেও বাইরে যাননি। এতটাই ক্লান্ত এশিয়া কাপ, টি২০ বিশ্বকাপ, আইপিএল-এ পর পর খেলার ধকল এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। যে কারণে যোগ দিতে পারেননি কাউন্টিতেও। এমন অবস্থায় বাংলাদেশ সুপার লিগ খেলবেন কী না সেটাও বড় প্রশ্ন তাঁর সামনে। তিনি নিজে এখনও তৈরি নন খেলার জন্য।

মহামেডানের অনুশীলনে এলেন ঠিকই কিন্তু খেলবেন না তাও জানিয়ে দিলেন মুস্তাফিজুর রহমান। বেশ কিছুক্ষণ মহামেডানের অনুশীলনে কাটালেন তিনি। বলেন, ‘‘অনুশীলন দেখতে এলাম। এখনই খেলার কোনও সম্ভবনা নেই।’’ দলও চাইছে না তাঁকে খেলাতে। পুরো ফিট না হয়ে মাঠে নামলে সমস্যা হবে। তিনি না খেললেও প্রিমিয়ার লিগে তিনি মহামেডানেরই প্লেয়ার। দলের আত্মবিশ্বাস বাড়াতে এখন দলের সঙ্গেই মিরপুর অ্যাকাডেমির ভবনে থাকছেন তিনি। তার মধ্যেই মাঠে ঘুরে যান তিনি। সময় কাটান দলের প্লেয়ারদের সঙ্গে। এখনও তাঁর ডান পায়ের হ্যামস্ট্রিং আর গোড়ালিতে চোট রয়েছে। কমে গিয়েছে ওজনও। সেটাই ভাবাচ্ছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্টকে।

জাতীয় দলের ফিজিওর তত্ত্বাবধানে রয়েছেন তিনি এখন। আরও দু’সপ্তাহ চলবে তাঁর রিহ্যাব। আগামী শুক্রবার শেষ হবে এই দু’সপ্তাহ। এর পর শনিবার ফিটনেস পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে কতটা খেলার জন্য তৈরি তিনি। মুস্তাফিজ আদৌ সাসেক্সের হয়ে মাঠে নামতে পারবেন কী না বা মহমেডানের হয়ে ঘরের মাঠে নামতে পারবেন কী না সেটা সময়ই বলবে।

Advertisement

আরও খবর

ধর্মশালার মিটিংয়েই নিশ্চিত হয়ে যাবে ধোনিদের কোচ

আরও পড়ুন

Advertisement