Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ভারত সফরে অস্ট্রেলিয়া দলে ফিরলেন ফকনার-কুল্টারনাইল

ভারত সফরের জন্য ঘোষণা করা দলে ফেরান হল নাথান কুল্টার-নাইলকে। ওয়ান ডে এবং টি২০ দু’দলেই ফেরান হল নাথানকে।

সংবাদ সংস্থা
১৮ অগস্ট ২০১৭ ১৫:৩৭
Save
Something isn't right! Please refresh.
অস্ট্রেলিয়া ক্রিকেট টিম। ছবি: এপি।

অস্ট্রেলিয়া ক্রিকেট টিম। ছবি: এপি।

Popup Close

মিচেল স্টার্ককে ছাড়াই ভারত সফরের দল ঘোষণা করে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া দলের জন্য এটা একটা বড় ধাক্কা। মার্চে ভারতের বিরুদ্ধে বেঙ্গালুরু টেস্টে পায়ের পাতায় চোট পান মিচেল। সেই চোট এখনও সারিয়ে উঠতে পারেননি তিনি।

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন(এসিএ) এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার(সিএ) মধ্যে ‘পে-ডিসুট’ সংক্রান্ত বিবাদকে দূরে সরিয়ে অবশেষে ভারত সফরের জন্য শুক্রবার দল ঘোষণা করল সিএ। আগামী মাসের ১৭ তারিখ ভারতে আসার কথা অস্ট্রেলিয়া দলের। ভারতে পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ এবং তিন ম্যাচের টি২০ সিরিজ খেলবে স্টিভ স্মিথ অ্যান্ড কোং।

এ দিন অস্ট্রেলিয়ান দলের ফিজিও ডেভিড বেকলে বলেন, “চোটের কারণে ভারত সফরে দলের সঙ্গে থাকবে না স্টার্ক। অস্ট্রেলিয়াতেই ও রিহ্যাব করবে।” অস্ট্রেলিয়া বোর্ড সূত্রে খবর, নভেম্বর-ডিসেম্বরে আসন্ন অ্যাসেজের জন্য মিচেল স্টার্ককে সময় দিতে চান তাঁরা। ভারত সফরে দল পাঠালেও নির্বাচকদের পাখির চোখ অ্যাসেজ। সেখানে স্টার্কের সার্ভিস চায় বোর্ড।

Advertisement

আরও পড়ুন: সামনে শ্রীলঙ্কা-পরীক্ষা, শাস্ত্রীর ক্লাসে এ বার ধোনি

আরও পড়ুন: জন্মদিনে শপথ কামোর, আজ গোল করবোই

ভারত সফরের জন্য ঘোষণা করা দলে ফেরান হল নাথান কুল্টার-নাইলকে। ওয়ান ডে এবং টি২০ দু’দলেই ফেরান হল নাথানকে। কুল্টার-নাইলকে ফিরিয়ে অস্ট্রেলিয়ার নির্বাচক বোর্ডের চেয়ারম্যান ট্রেভর হর্নস বলেন,“আমরা আশা করি ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার ভাল পারফরম্যান্সের জন্য বড় ভূমিকা রাখবে ও।” নাথান ছাড়াও ভারত সফরের জন্য দলে ফেরান হল জেমস ফকনার এবং হিলটন কার্টরাইটকে।

অস্ট্রেলিয়া দল:

ওয়েন ডে ইন্টারন্যাশনাল(ওডিআই):

স্টিভ স্মিথ(অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন অ্যাগার, হিলটন কার্টরাইট, নাথান কুন্টার-নাইল, প্যাট্রিক কামিন্স, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জোস হ্যাজেলউড, ত্রাভিস হেড, মোসেজ হেনরিকেস, গ্লেন ম্যাক্সওয়েল, টিম পাইন, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা।

টি২০ দল:

স্টিভ স্মিথ(অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, জেসন বেহ্রেনডর্ফ, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, নাথন কুন্টর-নাইল, প্যাট্রিক কামিন্স, অ্যারন ফিঞ্চ, ট্রেভিস হেড, মোসেজ হেনরিকেস, গ্লেন ম্যাক্সওয়েল, টিম পাইন, কেন রিচার্ডসন, অ্যাডাম ঝাম্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Australia Mitchell Starc Nathan Coulter Nile Indiaঅস্ট্রেলিয়ামিচেল স্টার্কভারত
Something isn't right! Please refresh.

Advertisement