Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মণীশ পাণ্ডের জন্য সুপারফুড বানিয়ে দিলেন সাইনি, তাতে রয়েছে...

সংবাদ সংস্থা
ওয়েলিংটন ০১ ফেব্রুয়ারি ২০২০ ১১:৫৯
মণীশকে ‘সুপারফুড’ বানিয়ে দিচ্ছেন সাইনি। ছবি টুইটার থেকে নেওয়া।

মণীশকে ‘সুপারফুড’ বানিয়ে দিচ্ছেন সাইনি। ছবি টুইটার থেকে নেওয়া।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-০ এগিয়ে রয়েছে ভারত। এর মধ্যে শেষ দুই ম্যাচে জয় এসেছে সুপার ওভারে। শুক্রবার যেমন ওয়েলিংটনে প্রায় হারা ম্যাচ অবিশ্বাস্য ভাবে টাই করেছিল ভারত। আর তার পর সুপার ওভারে বাজিমাত করে বিরাট কোহালির দল।

শুক্রবারের জয় মণীশ পাণ্ডের হাফ-সেঞ্চুরি, শার্দুল ঠাকুরের শেষ ওভার, জশপ্রীত বুমরার সুপার ওভারের বড় অবদান রয়েছে। বিশেষজ্ঞরা আবার মনে করছেন, ১৯তম ওভারে নবদীপ সাইনির মাত্র চার রান দেওয়া বিশাল প্রভাব ফেলেছিল ম্যাচে। কারণ, নিউজিল্যান্ডের দুই সেট ব্যাটসম্যানকে আটকে দিয়েছিলেন তিনি। চলতি সিরিজে তাঁর প্রথম ম্যাচে চাপের মধ্যে সাইনির ওই ওভার প্রশংসিত হচ্ছে।

আরও পড়ুন: আন্তর্জাতিক টি টোয়েন্টির শেষ ছ’টি ম্যাচে আউটই হননি এই ভারতীয় ব্যাটসম্যান!​

Advertisement

আরও পড়ুন: ফের টাই, ফের সুপার ওভার, ওয়েলিংটনে রুদ্ধশ্বাস জয়, সিরিজে ৪-০ এগিয়ে কোহালিরা

টেনশনের মুহূর্তেও মাথা ঠান্ডা রেখে বোলিং করা সাইনি অবশ্য অন্য কাজেও পারদর্শী। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পোস্ট করা এক ভিডিয়োয় তাঁকে দেখা গেল মণীশ পাণ্ডের জন্য ‘সুপারফুড’ বানিয়ে দিতে। কী সেই সুপারফুড? তাতে রয়েছে কলা, আপেল, আরও কিছু ফল ও জল দিয়ে বানানো এক মিশ্রণ। খাওয়ার পর সাইনিকে জড়িয়ে ধরা মণীশ বলে ফেললেন, “এটা আমার খাওয়া সেরা স্মুদিগুলোর একটা।” সাইনি ও মণীশ ফিটনেসের জন্যও দলে পরিচিত। কেন তাঁরা এত ফিট, তা সাইনির এই ‘সুপারফুড’ বানানোতেই পরিষ্কার।


আরও পড়ুন

Advertisement