Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Sports News

অনুরাগ সাম্রাজ্যের পতন বিসিসিআইতে

অনুরাগ ঠাকুরের নিয়োগ করা স্টাফদের ছেটে ফেলল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর। ৩০ জানুয়ারি থেকে এই কমিটিকে বিসিসিআই-এর পরিচালনার দায়িত্ব দিয়েছে সুপ্রিম কোর্ট। যতদিন না নতুন করে বিসিসিআই-এ নির্বাচন হচ্ছে ততদিন এই কমিটির নেতৃত্বেই চলবে বিসিসিআই।

বিসিসিআই পরিচালন কমিটির সদস্যরা। ছবি: এএফপি।

বিসিসিআই পরিচালন কমিটির সদস্যরা। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৫:৪৪
Share: Save:

অনুরাগ ঠাকুরের নিয়োগ করা স্টাফদের ছেটে ফেলল কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর। ৩০ জানুয়ারি থেকে এই কমিটিকে বিসিসিআই-এর পরিচালনার দায়িত্ব দিয়েছে সুপ্রিম কোর্ট। যতদিন না নতুন করে বিসিসিআই-এ নির্বাচন হচ্ছে ততদিন এই কমিটির নেতৃত্বেই চলবে বিসিসিআই। কাজ শরু করে প্রথমেই তাই ছেটে ফেলা হল অনুরাগ ঠাকুরের অনুগামীদের। ১ ফেব্রুয়ারি দিল্লির মিটিংয়েই এই সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছিল।

Advertisement

আরও খবর: আইসিসির বিরুদ্ধে যুদ্ধে একঘরে ভারতীয় বোর্ড

বিসিসিআই-এর বিভিন্ন টেন্ডার নিয়ে আলাদা আলাদা করে ভাবা হবে পরিস্থিতর উপর নির্ভর করে। এই মুহূর্তে যেটা নিয়ে ভাবনা-চিন্তা চলছে সেটা হল টিম ইন্ডিয়ার স্পনসরশিপ রাইট। চার সদস্যের এই কমিটিতে রয়েছেন প্রাক্তন সিএজি বিনোদ রাই, আইডিএফসি-র ম্যানেজিং ডিরেক্টর বিক্রম লিমায়ে, প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেট অধিনায়ক ডিয়ানা এডুলজি ও ইতিহাসবিদ রামাচন্দ্রা গুহ। ১ ফেব্রুয়ারির মিটিংয়ে এই চার জনের সঙ্গে উপস্থিত ছিলেন বিসিসিআই চিফ ফিনান্সিয়াল অফিসার হেমাং আমিন। সর্বোচ্চ আদালত আগেই ছেটে ফেলেছিল বিসিসিআই দুই শীর্ষ মাথা অনুরাগ ঠাকুর ও অজয় শির্কেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.