Advertisement
১৯ জুন ২০২৪
ATK-MB

বছরের প্রথম দিনে ছুটি নেই কৃষ্ণ, দেবজিৎদের

সবুজ-মেরুন শিবিরের কোচ তাতে এতটাই মগ্ন যে বড়দিনের পরে বর্ষশেষের দিন বা নববর্ষের দিন কোনও ছুটিই পেলেন না রয় কৃষ্ণ, প্রবীর দাসেরা।

—ফাইল চিত্র

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ০৩:৪৩
Share: Save:

লক্ষ্য প্রথম পর্বের লিগের শেষে শীর্ষে থাকা। আর সেটাই এখন পাখির চোখ এটিকে-মোহনবাগান কোচ আন্তোনিয়ো লোপেস হাবাসের।

সবুজ-মেরুন শিবিরের কোচ তাতে এতটাই মগ্ন যে বড়দিনের পরে বর্ষশেষের দিন বা নববর্ষের দিন কোনও ছুটিই পেলেন না রয় কৃষ্ণ, প্রবীর দাসেরা। বৃহস্পতিবার ২০২০ সালের শেষ দিনটির সকালে অনুশীলনের পরে শুক্রবার ২০২১-এর সন্ধ্যায় দলের অনুশীলন ডেকে দিলেন হাবাস। এ দিন ফুটবলারদের তিনি কড়া ভাষায় বলে দেন, দলে প্রচুর ভুলভ্রান্তি হচ্ছে। সেগুলো শুধরেই নামতে হবে রবিবার সন্ধ্যায় নর্থ ইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে।

সবুজ-মেরুন শিবির সূত্রে খবর, চেন্নাইয়িনের বিরুদ্ধে আগের ম্যাচ ড্র হওয়ায় ফল নিয়ে সন্তুষ্ট নন হাবাস। বিশেষ করে, তাঁর ফুটবলারদের ভুল পাস বাড়ানো এবং নিজেদের মাঝমাঠে অহেতুক ফাউল করা নিয়ে। তাই এ দিন এটিকে-মোহনবাগান অনুশীলনে ফুটবলারদের কোচ বলে দেন, গোলের সামনে যেন কোনও ফাউল করা আর না হয় এবং ডিফেন্ডার ও গোলকিপারদের হাত থেকে কোনও বল যেন ছিটকে বেরিয়ে না আসে। কারণ সেই বলের দখল কার্ল ম্যাকহিউদের পা থেকে অনেক সময়ে বেরিয়ে যাচ্ছে। আর তা থেকে সমস্যা হচ্ছে। পাশাপাশি, সাইডব্যাকদের বলে দেওয়া হয়েছে নর্থইস্টের ফুটবলারেরা যেন একের পর এক ক্রস ভাসিয়ে প্রীতম কোটালদের রক্ষণকে ব্যতিব্যস্ত করতে না পারে।

আরও পড়ুন: অনুশীলন শুরু রোহিতের, ফিল্ডিংয়ের ছবি সাড়া ফেলল নেটদুনিয়ায়

আরও পড়ুন: নতুন বছরের উপহার, এবার থেকে ‘স্যর’ লুইস হ্যামিল্টন

৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ শীর্ষে রয়েছে হাবাসের দল। রবিবার যাদের বিরুদ্ধে তাঁর প্রশিক্ষণাধীন দল নামতে চলেছে সেই দলে লুইস মিগুয়েল মাচাদো, রোচারজেলা, বেঞ্জামিন ল্যাম্বটরা এই ভুলগুলি কাজে লাগিয়েই গোল করতে পারে। তাই যাবতীয় ভুল শুধরে নিতে চাইছেন হাবাস।

এ দিকে, এসসি ইস্টবেঙ্গলেও নতুন বছরের প্রথম দিনে ছুটি নেই। শুক্রবার থেকেই ওড়িশা ম্যাচের প্রস্তুতি শুরু করবেন রবি ফাওলার। তবে এ দিন ছুটি ছিল অ্যান্টনি পিলকিংটন, দেবজিৎদের অনুশীলনে। ফুটবলারেরাও হোটেলের জিমেই প্রস্তুতি সেরেছেন। রাতে ক্লাবের তরফ থেকে নৈশভোজে সময় কাটান ফাওলার ও তাঁর ছাত্রেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE