Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pakistan Cricket Board

১১২ কিলোর ক্রিকেটার দলে, রেগে আগুন পাক কোচ মিসবা উল হক

মিসবার মতে শারজিল ক্রিকেট খেলার জন্য উপযুক্ত নন। তাঁর ওজন বেশি হওয়ায় এমন মত মিসবার।

মিসবার মতে শারজিল ক্রিকেট খেলার জন্য উপযুক্ত নন।

মিসবার মতে শারজিল ক্রিকেট খেলার জন্য উপযুক্ত নন। ছবি: পিসিবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৮:৩৪
Share: Save:

পাকিস্তান সুপার লিগে ৫ ম্যাচে করেছিলেন ২০০ রান, স্ট্রাইক রেট ১৭০.৯৪। এ বারের প্রতিযোগিতায় তিনিই এক মাত্র শতরানকারী। শারজিল খানের ধারাবাহিক ভাবে রান পাওয়াই তাঁকে জায়গা করে দিয়েছিল পাকিস্তানের টি২০ দলে। তবু তাঁকে পছন্দ নয় কোচ মিসবা উল হকের। কারণ, শারজিল মোটা। ১১২ কিলোগ্রাম ওজনের শারজিলের তাই প্রথম একাদশে জায়গা হয়নি।

মিসবার মতে শারজিল ক্রিকেট খেলার জন্য উপযুক্ত নন। তাঁর ওজন বেশি হওয়ায় এমন মত মিসবার। কোচের সঙ্গে এক মত অধিনায়ক বাবর আজমও। তবে এই মত মানতে পারছেন না প্রধান নির্বাচক মহম্মদ ওয়াসিম। তিনি বলেন, “দলে জায়গা পেতে ফিটনেস এক মাত্র মাপকাঠি হতে পারে না। গত বছর ও ছন্দে ছিল না, কিন্তু এ বার ওর ব্যাটে রান রয়েছে। কেউ রান করছে, অথচ তাঁকে দলে নেওয়া হবে না, এটা সম্ভব নয়।”

মিসবার মতে শারজিলকে দলে নিলে আরও অনেকে সুযোগ পেয়ে যাবে ফিটনেস না থাকলেও দলে খেলার। প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের রাখিম কর্নওয়াল বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ম্যাচে ৫ উইকেট নেন। তাঁর ওজন প্রায় ১৪০ কিলো ছুঁইছুঁই। ৫টি টেস্টে ইতিমধ্যেই ২৭টি উইকেট তাঁর দখলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Pakistan Cricket Board Misbah Ul Haq
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE