Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

এ রকম ভাবে আউট হওয়া পাকিস্তানের পক্ষেই সম্ভব, বলছে নেটদুনিয়া!

ভারত ও পাকিস্তানের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সেমিফাইনালে অধিনায়ক রোহেল নাজিরের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউটই হতে হল কাসিম আক্রমকে।

সংবাদ সংস্থা
জোহানেসবার্গ ০৫ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৪৭
অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সেমিফাইনালে ভারত-পাক ম্যাচে সেই রান আউটের মুহূর্ত। ছবি— টুইটার থেকে।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সেমিফাইনালে ভারত-পাক ম্যাচে সেই রান আউটের মুহূর্ত। ছবি— টুইটার থেকে।

খেলোয়াড় জীবনে রান আউট হওয়ার জন্য বিখ্যাতই হয়ে গিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইনজামাম উল হক। পার্টনারের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ায় এমন সব রান আউট হয়েছেন, যা দেখে হাসাহাসিও হয়েছে।

ভারত ও পাকিস্তানের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ সেমিফাইনালে অধিনায়ক রোহেল নাজিরের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউটই হতে হল কাসিম আক্রমকে। আর তিনি আউট হয়ে ফিরতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গেল ট্রোলিং।

পাকিস্তানের ইনিংসের ৩১তম ওভারের ঘটনা। রবি বিষ্ণোইয়ের বল কভারের কাছে ঠেলে রানের জন্য দৌড়তে শুরু করেন আক্রম। উল্টো দিকের উইকেটে দাঁড়ানো নাজির প্রথমটায় রান নেওয়ার জন্য দৌড়তে শুরু করেন। কিন্তু ভারতীয় ফিল্ডার অথর্ব আঙ্কোলেকর দ্রুত ধেয়ে আসায় নাজির নন স্ট্রাইক এন্ডে ফেরার চেষ্টা করেন।

Advertisement

আরও পড়ুন: ফের রেকর্ড, এ বার ক্যাপ্টেন সৌরভকে টপকে গেলেন বিরাট কোহালি

আক্রম অবশ্য নিজের ক্রিজে ফেরার না চেষ্টা করে দৌড়তে শুরু করেন। আক্রম ও নাজির নন স্ট্রাইক প্রান্তের ক্রিজে প্রায় একসঙ্গে ঢুকে পড়েন। ভারতীয় উইকেটকিপার ধ্রুব চাঁদ জুড়েলের হাতে যখন বল জমা পড়ল, তখন রান আউট করার জন্য তাঁর হাতে অনেক সময়।

রিপ্লেতে দেখা গিয়েছে, নাজির আগেই ক্রিজে ঢুকে পড়েছিলেন। ফলে তিনি আউট হননি। আক্রমকেই প্যাভিলিয়নে ফিরতে হয়। দুই পাক ব্যাটসম্যানের মারাত্মক ভুল বোঝাবুঝিতে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় ট্রোলিং। এক ক্রিকেট ভক্ত টুইট করেছেন, “পাকিস্তান পাকিস্তানই থেকে গেল। কিছু জিনিস কোনও দিনও বদলায় না। এ রকম ভাবে আউট হওয়া ওদের পক্ষেই সম্ভব।”

আরও পড়ুন: উইকিপিডিয়ায় ভুল তথ্য ঠিক করতে গুগলের দ্বারস্থ ডেল স্টেন​

আর এক জন টুইট করেছেন, “এই সেই ট্রেড মার্ক রান আউট। এর আগে কতবার এ ভাবে রান আউট হতে আমরা দেখেছি?”

আরও পড়ুন

Advertisement