Advertisement
২০ এপ্রিল ২০২৪
T20 World Cup 2021

T20 World Cup 2021: ভারতকে ফের অপমান, টি২০ বিশ্বকাপের জার্সিতে সংযুক্ত আরব আমিরশাহির নাম লিখল পাকিস্তান

নেটমাধ্যমে একটি ছবি দেখা যাচ্ছে, যেখানে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম টি২০ বিশ্বকাপের জার্সি পরে রয়েছেন।

ভারত-পাকিস্তান দ্বৈরথ চলছেই।

ভারত-পাকিস্তান দ্বৈরথ চলছেই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১১:৩৫
Share: Save:

টি২০ বিশ্বকাপ শুরুর আগেই ভারত-পাকিস্তান দ্বৈরথ চলছে। বাকযুদ্ধের মাঝেই এ বার জার্সি যুদ্ধ। এ বারের টি২০ বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে হলেও আয়োজক ভারত। তাই বিভিন্ন দলের জার্সিতে ভারতের নামই থাকার কথা। ব্যতিক্রম পাকিস্তান। তাদের জার্সিতে দেখা যাচ্ছে সংযুক্ত আরব আমিরশাহির নাম।

নেটমাধ্যমে একটি ছবি দেখা যাচ্ছে, যেখানে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম টি২০ বিশ্বকাপের জার্সি পরে রয়েছেন। সেখানেই লেখা ‘ইউএই ২০২১’। সেই ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। করোনার জন্য টি২০ বিশ্বকাপ আমিরশাহি এবং ওমানে সরে গেলেও আয়োজক ভারতই। আইসিসি-র নিয়ম অনুযায়ী অংশগ্রহণকারী দেশের জার্সিতে ভারতের নাম থাকার কথা।

পাকিস্তান দল আনুষ্ঠানিক ভাবে এখনও তাদের বিশ্বকাপের জার্সি সামনে আনেনি। যদি সংযুক্ত আরবের নাম লেখা জার্সিই সামনে আনে তবে বিসিসিআই এবং আইসিসি-র কাছে তা বেশ আশ্চর্যের হবে। স্কটল্যান্ড, নেদারল্যান্ডসের জার্সি ইতিমধ্যেই সামনে এসেছে। সেখানে ভারতের নামই দেখা গিয়েছে।

স্কটল্যান্ডের জার্সিতে ভারতের নাম থাকলেও পাকিস্তানের জার্সিতে লেখা ইউএই ২০২১।

স্কটল্যান্ডের জার্সিতে ভারতের নাম থাকলেও পাকিস্তানের জার্সিতে লেখা ইউএই ২০২১।

২৪ অক্টোবর ভারত বনাম পাকিস্তান ম্যাচ দিয়েই শুরু হচ্ছে দুই দেশের এ বারের টি২০ বিশ্বকাপ সফর। তার আগেই ঠাণ্ডা লড়াই শুরু হয়েছে দুই দেশের। ১৫ অক্টোবর দুবাই যাবে পাকিস্তান। তার আগে রবিবার থেকে লাহোরে অনুশীলন করবেন বাবররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2021 Team India pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE