Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
golf

Streaker: খেলার মাঝেই গোলাপ হাতে নগ্ন মহিলার প্রেমের প্রস্তাব, তার পর...

ইউএস ওপেন গলফ চলাকালীনই কোর্সে ঢুকে পড়েছিলেন অর্ধনগ্ন এক মহিলা। এক গলফারকে গোলাপ দিয়ে প্রেমপ্রস্তাব দেন। তার পর কী হল?

নগ্ন হয়ে প্রেমের প্রস্তাব খেলোয়াড়কে

নগ্ন হয়ে প্রেমের প্রস্তাব খেলোয়াড়কে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১২:২৩
Share: Save:

খেলোয়াড়দের মনঃসংযোগ বিক্ষিপ্ত করার জন্য কত কী-ই না করে থাকেন সমর্থকরা। কখনও মুখে আলো ফেলা, কখনও হাত নেড়ে বা অশ্লীল অঙ্গভঙ্গি করে নজর কাড়ার চেষ্টা, অনেক কিছুই দেখা যায়। নগ্ন হয়ে মাঠে ঢুকে পড়ার ঘটনাও কম নেই। সে রকমই ঘটনা ঘটেছিল ইউএস ওপেন গলফে। মাঠে নগ্ন হয়ে ঢুকে গলফারকে সোজা প্রেমের প্রস্তাব দিয়ে বসেন এক পর্ন তারকা।

Advertisement

চলতি সপ্তাহেই শুরু হতে চলেছে ইউএস ওপেন গলফ। ২০০৩ সালের প্রতিযোগিতায় এই ঘটনা ঘটেছিল। সম্প্রতি ফের তা প্রকাশ্যে এসেছে। উর্ধ্বাঙ্গ অনাবৃত করে গলফের কোর্সে ঢুকে পড়েন পর্ন তারকা ব্রিটনি স্কাই। সোজা চলে যান পয়েন্ট তালিকায় সবার উপরে থাকা জিম ফিউরিকের কাছে। তাঁকে এক জোড়া গোলাপ উপহার দিয়ে প্রেমপ্রস্তাব দেন। কিন্তু ফিউরিক সেই প্রস্তাবে কান দেননি। এমনকি, এই ঘটনার জেরে তাঁর মনোযোগও বিক্ষিপ্ত হয়নি। যদিও স্কাইয়ের কাণ্ড নজর কেড়ে নেয়।

স্কাইয়ের উর্ধ্বাঙ্গে আমেরিকার পতাকা আঁকা ছিল। একটি জনপ্রিয় ক্যাসিনো ওয়েবসাইটের নামও লেখা ছিল। পরে স্কাই জানান, ওই ওয়েবসাইটের প্রচার করাও তাঁর উদ্দেশ্য ছিল। এক ওয়েবসাইটে বলেছিলেন, “বিজ্ঞাপন দেওয়া ট্যাটুর কথা আগে পড়েছিলাম। ভাবলাম, নিজেও এক বার করে দেখা যেতেই পারে। বাজারের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে চলতে এই কাজ করেছি।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.