Advertisement
১১ মে ২০২৪
pravin amre

কোহালির দলের অফ ফর্মে থাকা ক্রিকেটারের পাশে আইপিএল কোচ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড টেস্টে এই ক্রিকেটারের পারফরম্যান্স তো কেরিয়ার নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে।

কোহালিকে ভাবাচ্ছে তরুণ ওপেনারের অফ ফর্ম।

কোহালিকে ভাবাচ্ছে তরুণ ওপেনারের অফ ফর্ম। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৩:২৫
Share: Save:

গত কয়েক বছরে দুনিয়াটা অনেকটাই বদলে গিয়েছে পৃথ্বী শ-র। ২০১৮-য়ে অভিষেক টেস্টে শতরান করেছিলেন। তারপর থেকে দু-একটা ম্যাচে জ্বলে মনে রাখার মতো কোনও ইনিংস পাওয়া যায়নি তাঁর ব্যাট থেকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড টেস্টে তাঁর পারফরম্যান্স তো কেরিয়ার নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে। বিশেষত শুভমন গিল যে রকম ফর্মে রয়েছেন তাতে পৃথ্বীর ফের সুযোগ পাওয়া কঠিন বলে মনে করছেন অনেকেই।

এই অবস্থায় পৃথ্বীর কেরিয়ারকে ফের চাঙ্গা করে তুলতে প্রখ্যাত কোচ প্রবীণ আমরেকে দায়িত্ব দল আইপিএল দল দিল্লি ক্যাপিটাল্স। কিছুদিন আগেই আমরেকে তাদের সহকারি কোচ নিয়োগ করেছেন দিল্লি। আইপিএল না থাকার সময়ে ক্রিকেটারদের সাহায্য করার এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন তিনি। বলেছেন, “এয়ার ইন্ডিয়ায় থাকার সময় থেকে পৃথ্বীকে চিনি। ফলে আমাদের সেই বন্ধনটা রয়েছে। ওকে কী করতে হবে সেটা বলার আগে ওর কী দরকার সেটা জানতে চাই।”

আমরের সংযোজন, “পৃথ্বীর এখন সাহায্য দরকার। যেহেতু সামনে লাল বলের ক্রিকেট নেই, তাই সাদা বলেই জোর দিচ্ছি বেশি। মুম্বইয়ের হয়ে বিজয় হাজারে খেলতে একবার জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়লে আর সময় পাব না। তবে ব্যাটিং নিয়ে ওর আগ্রহ আমার ভাল লেগেছে। ওর ব্যাটিংয়ের ভিডিয়ো বিশ্লেষণ করছি। খেলার কৌশলের কিছু নির্দিষ্ট জিনিস পরিবর্তন করাই আমার লক্ষ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE