Advertisement
২০ এপ্রিল ২০২৪
Aakash Chopra

Team India: ভারতের এই ব্যাটসম্যান সবাইকে ছাপিয়ে যেতে পারে: আকাশ চোপড়া

১৩ জুলাইয়ের পরিবর্তে ১৮ জুলাই থেকে সিরিজ শুরু হবে বলে জানিয়েছে বিসিসিআই।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৮:১২
Share: Save:

শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতীয় দলে একাধিক নতুন মুখ। তরুণদের কাছে সুযোগ নিজেদের প্রমাণ করার। আকাশ চোপড়া মনে করেন সকলকে ছাপিয়ে যেতে পারেন পৃথ্বী শ। যাঁকে ভারতের টেস্ট দলে পাওয়ার জন্যেও আবেদন করেছিলেন বিরাট কোহলীরা।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ বলেন, “২০২১ সালে যে রকম ছন্দে রয়েছে পৃথ্বী তাতে সবাইকে ছাপিয়ে যেতে পারে ও। উল্টো দিকে যে ব্যাটসম্যানই থাক, পৃথ্বী খেলতে শুরু করলে সবাইকে পিছনে ফেলে দিতে পারে।”

শুধু পৃথ্বী নন, আকাশ তাকিয়ে থাকবেন বরুণ চক্রবর্তী, সূর্যকুমার যাদব, দীপক চহার, ঈশান কিষাণদের দিকেও। তিনি বলেন, “ভারতীয় দলে কোনও বিস্ময় স্পিনার নেই। বরুণ সেই জায়গাটা নিতে পারে। একজন বিস্ময় স্পিনার থাকলে বোলিং বিভাগটা পূর্ণ হয়ে যাবে।”

সূর্যকুমারকে নিয়েও উচ্ছ্বসিত আকাশ। ভারতের প্রাক্তন ক্রিকেটার বলেন, “যে কোনও অর্ডারে ব্যাট করতে স্বচ্ছন্দ সূর্যকুমার। দুর্দান্ত প্রতিভা। নজর রাখতে হবে ঈশান কিষাণ এবং সঞ্জু স্যামসনের দিকেও। ভারতীয় দলে ঋষভ পন্থ এবং লোকেশ রাহুলের মতো উইকেটরক্ষক আছে। তবু ঈশান বা সঞ্জু ব্যাটসম্যান হিসেবে সুযোগ করে নিতেই পারে।”

দীপক চহারেরও সুযোগ রয়েছে এই সিরিজে নিজেকে প্রমাণ করার। আকাশ বলেন, “সাধারণত ও টি২০ ম্যাচেই খেলে। তবে শেষ সিরিজে দলে রাখা হয়েছিল ওকে। কিন্তু প্রথম একাদশে সুযোগ পায়নি। একদিনের ক্রিকেটেও ও ভাল খেলতে পারে বলে মনে হয়।”

১৩ জুলাইয়ের পরিবর্তে ১৮ জুলাই থেকে সিরিজ শুরু হবে বলে জানিয়েছে বিসিসিআই। শ্রীলঙ্কা শিবিরে করোনা সংক্রমণের জন্যই এমন সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE